ইব্রার নৈপুণ্যে ম্যান ইউর টানা চতুর্থ জয়

একটি গোল করলেন জ্লাতান ইব্রাহিমোভিচ। সতীর্থদের দিয়ে করালেন আরও দুটি। সুইডিশ স্ট্রাইকারের নৈপুণ্যে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা চতুর্থ জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2016, 05:38 PM
Updated : 26 Dec 2016, 05:45 PM

জোসে মরিনিয়োর শিষ্যরা ৩-১ ব্যবধানে হারিয়েছে সান্ডারল্যান্ডকে। ওল্ড ট্র্যাফোর্ডে স্বাগতিকদের জয়ে অন্য দুটি গোল হেনরিখ মাখিতারিয়ান ও ডালে ব্লিন্ডের।

সোমবার নিজেদের মাঠে ২৭তম মিনিটে এগিয়ে যেতে পারতো ইউনাইটেড। সেবার বল বারের লাগলে বেঁচে যায় অতিথিরা। ৩৯তম মিনিটে আর পারেনি তারা। ইব্রাহিমোভিচের কাছ থেকে বল পেয়ে কোনাকুনি শটে ইউনাইটেডকে এগিয়ে নেন ব্লিন্ড।

স্বাগতিকদের একের পর এক আক্রমণ ঠেকিয়ে দেওয়া সান্ডারল্যান্ডকে হতাশায় ডুবিয়ে ৮২তম মিনিটে ব্যবধান বাড়ান ইব্রাহিমোভিচ। পল পগবার কাছ থেকে বল পেয়ে সময় নিয়ে জাল খুঁজে নেন ছন্দে থাকা এই স্ট্রাইকার।

চার মিনিট পর পর অসাধারণ এক গোলে ব্যবধান ৩-০ করেন মাখিতারিয়ান। ইব্রাহিমোভিচের ক্রস তার পেছন দিয়ে বের হয়ে যাচ্ছিল। কিন্তু দারুণ দক্ষতায় ফ্লিক করে বল জালে পাঠান আর্মেনিয়ার এই মিডফিল্ডার।

৯০তম মিনিটে ফাবিও বোরিনির গোলে ব্যবধন কমায় সান্ডারল্যান্ড।

১৮ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে লিগে ষষ্ঠ স্থানে আছে ইউনাইটেড।

দিনের অন্য ম্যাচে ঘরের মাঠে এভারটনের কাছে ২-০ গোলে হেরেছে লেস্টার সিটি। ১৭ পয়েন্ট নিয়ে ১৬তম স্থানে আছে শিরোপাধারীরা।

অলিভিয়ে জিরুদের একমাত্র গোলে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে হারিয়েছে আর্সেনাল। আর্সেন ভেঙ্গারের দলের পয়েন্ট ৩৭।

শীর্ষে থাকা চেলসি ৩-০ গোলে বোর্নমাউথকে হারিয়েছে। আন্তোনিও কোন্তের দলের পয়েন্ট ৪৬। এক ম্যাচ কম খেলা লিভারপুলের পয়েন্ট ৩৭।