নতুন চুক্তিতে ভীষণ খুশি সুয়ারেস

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে ভীষন খুশি লুইস সুয়ারেস। এখানে থেকে ক্যারিয়ার শেষ করার সম্ভাবনার কথাও জানালেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2016, 02:42 PM
Updated : 16 Dec 2016, 02:42 PM

নতুন চুক্তির বিষয়ে দুই পক্ষের সমঝোতায় পৌঁছানোর খবর বৃহস্পতিবার নিশ্চিত করেছিল বার্সেলোনা। শুক্রবার আনুষ্ঠানিকভাবে চুক্তিতে সই করেন সুয়ারেস।

চুক্তি অনুযায়ী ২০২১ সাল পর্যন্ত কাম্প নউয়ে থাকবেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

নতুন চুক্তিতে সুয়ারেসের বাই-আউট ক্লজ ২০ কোটি ইউরো।

প্রিয় ক্লাবে আরও অনেক বছর থাকার বিষয়টি নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার নিজের উচ্ছ্বাসের কথা জানান সুয়ারেস।

ক্লাবের ওয়েবসাইটে ২৯ বছর বয়সী এই ফুটবলার বলেন, “যেখানে আমি থাকতে চাই সেখানে থাকতে পেরে আমি আনন্দে আত্মহারা। আমি খুব খুশি।”

“ক্লাব ও আমি, এই সিদ্ধান্তটা আমরা সবাই চেয়েছিলাম। আমাদের মধ্যে সম্পর্কটা দারুণ... যে কোনো খেলোয়াড়ই ওই ক্লাবে তার ক্যারিয়ার শেষ করতে চাইবে যেখানে সে সুখে থাকে। দেখি (ভবিষ্যতে) কি হয়, তবে আমি কখনও আমার উচ্চাকাঙ্ক্ষা ও উদ্দীপনা হারাব না।" 

২০১৪ সালে লিভারপুল থেকে আসার পর এ পর্যন্ত বার্সেলোনার হয়ে ৯৭টি গোল করেছেন সুয়ারেস, জিতেছেন মোট আটটি শিরোপা। গত মৌসুমে লা লিগায় সর্বোচ্চ ৪০ গোল করেন তিনি।

বার্সেলোনার হয়ে দুটি করে লিগ ও কোপা দেল রে, একটি করে চ্যাম্পিয়ন্স লিগ, স্প্যানিশ সুপার কাপ, ইউরোপিয়ান সুপার কাপ ও ক্লাব বিশ্বকাপ জেতা সুয়ারেস চলতি মৌসুমেও ছন্দে আছেন। লা লিগায় এখন পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ ১০ গোল করেছেন তিনি।