‘মেসি-রোনালদো দুই দানব’

লিওনেল মেসিকে পেছনে ফেলে এবারের ব্যালন ডি’অর জিতেছেন ক্রিস্তিয়ানো রোনালদো। এই দুই তারকার পেছনে তৃতীয় হতে পেরে খুশি অঁতোয়ান গ্রিজমান। আতলেতিকো মাদ্রিদের এই ফরাসি ফরোয়ার্ড জানেন, সময়ের সেরা দুই ‘দানব’ ফরোয়ার্ডকে পেছনে ফেলা সম্ভব না।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Dec 2016, 05:57 AM
Updated : 13 Dec 2016, 08:22 AM

রোনালদো ও মেসির মতো সাফল্য মোড়ানো হয়নি কিন্তু গত মৌসুমটা দারুণ কাটিয়েছেন গ্রিজমানও। আতলেতিকোকে তুলেন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে। জাতীয় দল ফ্রান্সের হয়ে খেলেন ইউরো চ্যাম্পিয়নশিপের ফাইনাল। দুটি আসরেই রোনালদোর দলের কাছে হেরেছেন গ্রিজমান।

তবে তৃতীয় হলেও দারুণ অনুভব করছেন গ্রিজমান। লেকিপ টিভিকে তিনি বলেন, “(তৃতীয় হওয়াটা)এটা অনেক গর্বের, অনেক-অনেক আনন্দের এবং কিছুটা অপ্রত্যাশিতও।”

“সেরা তিনে থাকায় আমি খুশি এবং যারা আমাকে ভোট দিয়েছেন, তাদের ধন্যবাদ। আমি ঠিক পথে আছি, আমাদের কাজ করে যেতে হবে।”

রোনালদো ও মেসিকে পেছনে ফেলে ডি’অর জেতা সহজ হবে না বলে মেনে নিচ্ছেন গ্রিজমান। তবে সময়ের দুই সেরা তারকাকে প্রশংসা করে ২৫ বছর বয়সী এই ফরাসি ফরোয়ার্ড সামনের দিনগুলোতে চেষ্টার ত্রুটি করবেন না বলেও জানান।

“মেসি ও রোনালদো হচ্ছেনন দুই দানব; দুই কিংবদন্তি। তাদের পেছনে থাকাও গর্বের, আনন্দের। আমার গোল করা, কাজ করা, আনন্দ নেওয়া এবং সমর্থকদের আনন্দ দিয়ে যেতে হবে।”

“মেসি ও রোনালদোকে আগামীতে পেছনে ফেলা কঠিন হবে। তবে আমরা আরও ওপরে যাওয়ার চেষ্টা করব। আমি আশা করি, এটা এবারের মতোই চলবে এবং ২০১৭ সালটাও এ বছরের মতো ভালো হবে।”