রিয়ালকে নেইমারের সতর্কবার্তা

রিয়াল মাদ্রিদ লা লিগার পয়েন্ট তালিকায় শীর্ষে থাকলেও তাদের খুব বেশি স্বস্তিতে থাকার সুযোগ নেই। পরিস্থিতি যে কোনো সময় পাল্টে যেতে পারে বলে চিরপ্রতিদ্বন্দ্বীদের সতর্ক করে দিয়েছেন নেইমার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Dec 2016, 03:54 PM
Updated : 9 Dec 2016, 03:54 PM

লিগে টানা তিন ম্যাচে ড্র করা বার্সেলোনা শনিবার পয়েন্ট তালিকার তলানিতে থাকা ওসাসুনার বিপক্ষে খেলবে। এখানে প্রত্যাশিত জয় পেলে রিয়ালের সঙ্গে ব্যবধান কমিয়ে ৩ পয়েন্ট করতে পারবে কাতালান ক্লাবটি। অবশ্য দিনের শেষ ম্যাচে দেপোর্তিভো লা করুনার বিপক্ষে জিতলে আবার ৬ পয়েন্টে এগিয়ে যাবে জিনেদিন জিদানের দল।

গত শনিবার ঘরের মাঠে মৌসুমের প্রথম ক্লাসিকোয় লুইস সুয়ারেসের গোলে এগিয়ে গিয়ে জয়ের খুব কাছে পৌঁছে গিয়েছিল বার্সেলোনা। কিন্তু শেষ দিকে সের্হিও রামোসের গোলে কাম্প নউয়ে মূল্যবান ১ পয়েন্ট নিশ্চিত করে রিয়াল।

চলতি মৌসুমে এখন পর্যন্ত অপরাজিত রিয়াল। তবে যে কোনো সময় চিত্রপট পাল্টে যেতে পারে বলে মনে করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এএসকে নেইমার বলেন, “এটা একটা দীর্ঘ প্রতিযোগিতা। আমাদের মাদ্রিদের দিকে তাকানো উচিত নয়, বরং নিজেদের কাজটা করা উচিত। শেষে গিয়ে দেখা যাবে (কি হয়)। সাম্প্রতিক ম্যাচগুলোতে মাদ্রিদ অনেক উন্নতি করেছে।"

“কিন্তু এটা খুব কঠিন একটা লিগ। শীর্ষে থাকা দল কখনোই নিশ্চিন্তে থাকতে পারে না। বার্সেলোনা এখনও বার্সা। আমরা আমাদের খেলার ধরণ পাল্টাইনি এবং আমরা সব কিছু জিততে চাই।”