আগুয়েরোর জোড়া গোলে সিটির জয়

প্রতিপক্ষের গোলমুখে জ্বলে উঠলেন সের্হিও আগুয়েরো, ম্যানচেস্টার সিটিও পেল প্রত্যাশিত জয়। আর্জেন্টিনার এই স্ট্রাইকারের জোড়া গোলে প্রিমিয়ার লিগে বার্নলির মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Nov 2016, 02:41 PM
Updated : 26 Nov 2016, 02:52 PM

শনিবার স্থানীয় সময় দুপুরে বার্নলির মাঠে প্রথমদিকে ডিন মার্নির গোলে পিছিয়ে পড়েছিল সিটি। পরে দুই অর্ধে একটি করে গোল করে জয় নিশ্চিত করেন আগুয়েরো।   

এই জয়ের পর সিটির পয়েন্ট হলো ১৩ ম্যাচে ৩০।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে সিটি। চতুর্দশ মিনিটে মাঝ মাঠ থেকে পল রবিনসনের লম্বা ফ্রি-কিক ডি-বক্সের মুখ থেকে হেডে বিপদমুক্ত করার চেষ্টা চালান নিকোলাস ওতামেন্দি; কিন্তু বল চলে যায় ডিন মার্নির পায়ে। বুলেট ভলিতে বল জালে পাঠিয়ে সমর্থকদের উল্লাসে ভাসান এই ইংলিশ মিডফিল্ডার।

৩৭তম মিনিটে রক্ষণের ভুলের সুযোগ কাজে লাগিয়ে দলকে সমতায় ফেরান আগুয়েরো। রাহিম স্টার্লিংয়ের কর্নার বার্নলির খেলোয়াড়রা বিপদমুক্ত করতে ব্যর্থ হলে কয়েক জনের পা ঘুরে গোলমুখে পেয়ে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

এই নিয়ে প্রিমিয়ার লিগে ৩০ দলের বিপক্ষে খেলে ২৯টি জালে বল পাঠানোর কীর্তি গড়লেন আগুয়েরো।

ডি-বক্সে জটলার মধ্যে ইয়াইয়া তুরে পড়ে গেলে পেনাল্টির আবেদন করে সিটি; কিন্তু রেফারি খেলা চালিয়ে যান। ফাঁকায় থাকা বল বিপদমুক্ত করতে গিয়ে একে অপরের সঙ্গে সংঘর্ষ হয় ডিফেন্ডার স্টিফেন ওয়ার্ড ও বেন মির। সেই সুযোগে বল ধরে এগিয়ে বাইলাইন থেকে কাটব্যাক করেন ফের্নানদিনিয়ো, আর গোলমুখ থেকে অনায়াসে নিজের দ্বিতীয় গোলটি করেন আগুয়েরো।

এবারের লিগে আগুয়েরোর এটি দশম গোল। সমান ১০ গোল করে আগে থেকেই গোলদাতার তালিকায় শীর্ষে আছেন দিয়েগো কস্তা।