রোনালদোর প্রতি গ্রিজমানের শ্রদ্ধা অগাধ

ব্যালন ডি’অর পুরস্কার জয়ে তার অন্যতম প্রতিদ্বন্দ্বী ক্রিস্তিয়ানো রোনালদো। তবে রিয়াল মাদ্রিদের এই তারকা ফরোয়ার্ডকে শ্রদ্ধা করার কথা জানিয়েছেন আতলেতিকো মাদ্রিদের অঁতোয়ান গ্রিজমান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Nov 2016, 10:33 AM
Updated : 26 Nov 2016, 10:33 AM

সম্প্রতি রোনালদো ঠাট্টা করে বলেছিলেন, মায়ামিতে দেখা হওয়ার পর গ্রিজমান তাকে ঘৃণা করার কথা জানিয়েছিলেন।

এটা কেবল মজা ছিল বলে জানান আতলেতিকো মাদ্রিদের ফরাসি ফরোয়ার্ড গ্রিজমান। রোনালদোর সঙ্গে তার সম্পর্ক ভালো বলেও উল্লেখ করেন তিনি।

“রোনালদো আমার প্রতিবেশী ছিল আর সে প্রতিদিনই আমার বাড়ির পাশ দিয়ে যেত। আমরা সব সময় একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতাম। তবে আমি গত বছর বাড়ি বদল করেছি। এখনও আমি বেশি দূরে থাকি না, কিন্তু নিয়মিত দেখা হয় না।”

“তবে এই গ্রীষ্মে মায়ামিতে আমাদের দেখা হয়েছিল। আমি আমার প্রেমিকার সঙ্গে ছুটি কাটাচ্ছিলাম আর ক্রিস্তিয়ানোর সঙ্গে একটি রেঁস্তোরায় দেখা হয়েছিল আমাদের। এটা ছিল বিরাট একটি কাকতালীয় ঘটনা। পর্তুগালের ইউরো ২০১৬ শিরোপা জয় আর মাদ্রিদের চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্য আমি তাকে অভিনন্দন জানিয়েছিলাম।”

ফরাসি পত্রিকা লেকিপকে গ্রিজমান বলেন, “আমি মজা করে বলেছিলাম যে তাকে ঘৃণা করি, কারণ, ২০১৬ ইউরো ফাইনালের জন্য তখনও (হতাশায়) ভুগছিলাম আমি। কিন্তু সে আমাকে বড় দুটি শিরোপা লড়াইয়ে হারিয়েছে আর (আতলেতিকোর বিপক্ষে) সপ্তাহান্তের ম্যাচে হ্যাটট্রিক করেছে বলে তাকে নিয়ে আমি নিশ্চয়ই ভিন্ন কিছু ভাবি না। তার প্রতি অনেক শ্রদ্ধা আছে আমার।”

“আমি কিশোর হলে সম্ভবত তার ভক্ত হতাম, যেমনটা আমি লিওনেল মেসি, নেইমার আর পল পগবারও ভক্ত হতাম।”