সেল্টিকের বিপক্ষে ফিরছেন মেসি

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে সেল্টিকের বিপক্ষে লড়াইয়ের আগে বার্সেলোনা সমর্থকদের জন্য সুখবর। দলে ফিরেছেন অসুস্থতার কারণে মালাগার বিপক্ষে লিগ ম্যাচে অনুপস্থিত থাকা লিওনেল মেসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2016, 02:01 PM
Updated : 22 Nov 2016, 02:02 PM

নিষেধাজ্ঞার কারণে শনিবার গোলশূন্য ড্র হওয়া ওই ম্যাচে ছিলেন না লুইস সুয়ারেসও। তবে সেল্টিকের মাঠে হতে যাওয়া ম্যাচের দলে আছেন তিনি, আছেন নেইমারও। তাই এক ম্যাচের বিরতি শেষে ‘এমএসএন’ আক্রমণত্রয়ীকে ফিরে পাচ্ছে কাতালান ক্লাবটি।

গ্লাসগোতে বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে ২টায় শুরু হবে চ্যাম্পিয়ন্স লিগ গ্রুপ পর্বের পঞ্চম রাউন্ডের ম্যাচটি।

৭ গোল করে চলতি মৌসুমে এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা মেসি সুস্থ হয়ে সোমবার দলের সঙ্গে অনুশীলনে করেন। সেল্টিকের বিপক্ষে কাম্প নউতে গ্রুপ পর্বের প্রথম লেগের ম্যাচটিতে হ্যাটট্রিক করেছিলেন আর্জেন্টাইন তারকা।

আক্রমণভাগে পুরো শক্তি ফিরলেও মাঝমাঠ ও রক্ষণে কিছু সমস্যা রয়েই গেছে বার্সেলোনার। অভিজ্ঞ মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা চোট থেকে এখনও সেরে ওঠেননি। চোটে পড়া দুই ডিফেন্ডার সামুয়েল উমতিতি ও জেরেমি মাতিউও এখনও প্রস্তুত নন।

চার ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের শীর্ষে আছে বার্সেলোনা। ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে মানচেস্টার সিটি। মনশেনগ্লাডবাখের পয়েন্ট ৪, সেল্টিকের ২।

জিতলে এক ম্যাচ বাকি থাকতেই দ্বিতীয় রাউন্ডে উঠবে লা লিগা চ্যাম্পিয়নরা। বার্সেলোনা ড্র করলে এবং গ্রুপের অন্য ম্যাচে বরুসিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে ম্যানচেস্টার সিটি হার এড়ালেও নকআউট পর্ব নিশ্চিত হয়ে যাবে লুইস এনরিকের দলের।