এমেকা-ল্যান্ডিংয়ের গোলে জিতল শেখ জামাল

খেলার ধারার বিপরীতে পিছিয়ে পড়ার ধাক্কা সামলে জয় নিয়ে মাঠ ছেড়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। ফেনী সকারকে ২-১ গোলে হারিয়েছে লিগের চ্যাম্পিয়নরা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2016, 11:48 AM
Updated : 22 Nov 2016, 11:49 AM

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে মঙ্গলবার শুরু থেকে বলের নিয়ন্ত্রণে এগিয়ে ছিল শেখ জামাল। কিন্তু ২৫তম মিনিটে প্রতিআক্রমণ থেকে এগিয়ে যায় ফেনী সকার। সাদ্দাম হোসেনের বাড়ানো বলে হিমুর শট ইয়াসিন খানের পায়ে লেগে জালে জড়ায়।
 
প্রথমার্ধের শেষ দিকে সমতায় ফেরে শেখ জামাল। ল্যান্ডিং ডারবোর কাট ব্যাকে এমেকা ডারলিংটনের প্লেসিং শট দলটিকে স্বস্তির গোল এনে দেয়।
 
শুরু থেকে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় এগিয়ে যাওয়া গোল পাচ্ছিল না শেখ জামাল। ৬৮তম মিনিটে ছোট ডি বক্সের একটু বাইরে থেকে উড়িয়ে মেরে সুযোগ নষ্ট করেন ল্যান্ডিং।
 
৭৫তম মিনিটে হতাশ করেননি ল্যান্ডিং। শিহাবের থ্রো থেকে বল নিয়ন্ত্রণে নিয়ে ডি বক্সের ডান দিক থেকে ঢুকে কোনাকুনি শটে ওসমান গনিকে পরাস্ত করেন গাম্বিয়ার এই ফরোয়ার্ড। এ নিয়ে লিগে ল্যান্ডিংয়ের গোল হলো ৫টি।
 
যোগ করা সময়ে বদলি খেলোয়াড় হেলালের ক্রসে কেউ মাথা ছোঁয়াতে ব্যর্থ হলে দশম হার নিয়ে মাঠ ছাড়তে হয় ফেনী সকারকে।
 
১৬ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে শেখ জামাল। তাদের সমান পয়েন্ট নিয়ে এক ম্যাচ কম খেলা চট্টগ্রাম আবাহনী গোল পার্থক্যে দ্বিতীয় স্থানে রয়েছে। শীর্ষে থাকা আবাহনী লিমিটেডের পয়েন্ট ৩৫।