রহমতগঞ্জকে হারিয়ে উত্তর বারিধারার চমক

লিগের তলানিতে থেকে খেলতে নামা উত্তর বারিধারা দারুণ চমক উপহার দিল। মনির আলম ও খালেকুরজামান সবুজের গোলে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ২-০ ব্যবধানে হারিয়েছে তারা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Nov 2016, 03:02 PM
Updated : 20 Nov 2016, 03:03 PM

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে রোববার গোছালো ফুটবল খেলা উত্তর বারিধারার বিপক্ষে নিজেদের ঠিকঠাক মেলে ধরতে পারেনি রহমতগঞ্জ। ৩৩তম মিনিটে লিমার কাটব্যাকে কামারা সাররার শট গোললাইন থেকে সাদ্দাম হোসেন ফেরালে এগিয়ে যাওয়া হয়নি উত্তর বারিধারার।

দ্বিতীয়ার্ধের শুরুতে গোলরক্ষককে একা পেয়েও সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন উত্তর বারিধারার মিডফিল্ডার সুজন বিশ্বাস।

৫১তম মিনিটে সিও জুনাপিও হেড ক্রসবারে লেগে ফিরলে এগিয়ে যাওয়া হয়নি রহমতগঞ্জের। ছয় মিনিট পর অখেলোয়াড়সুলভ আচরণের দায়ে এলিটা বেঞ্জামিন জুনিয়র লালকার্ড পেলে দলটির শক্তি আরও কমে যায়।

এর একটু আগে রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে ডাগআউট থেকে বেরিয়ে যেতে হয় উত্তর বারিধারার কোচ রাশেদ হোসেন পাপ্পুকে।

৬৯তম মিনিটে জুনাপিওর শট রাজীব ফেরালেও বল গ্লাভসে নিতে পারেননি। রাজীব ফিরতি শট ঠেকানোর পর রহমতগঞ্জের আরেকজনের শট পোস্টে লেগে ফেরে।

৭৩তম মিনিটে মনিরের গোলে এগিয়ে যায় উত্তর বারিধারা। প্রায় ৩৫ গজ দূর থেকে এই ডিফেন্ডারের নেওয়া শট আল আমিনের গ্লাভস ছুঁয়ে ঠিকানা খুঁজে পায়।

৮৬তম মিনিটে বাঁ দিক থেকে আক্রমণে যাওয়া সবুজ দূরের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করলে উত্তর বারিধারার জয় নিশ্চিত হয়ে যায়।

১৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে তলানি থেকে একাদশ স্থানে উঠে এসেছে উত্তর বারিধরা। ২৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে থাকল রহমতগঞ্জ।

শনিবার প্রথম ম্যাচে এনকোচা কিংসলে ও অগাস্টিন ওয়ালসনের গোলে প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে আরামবাগ ক্রীড়া সংঘকে ২-১ ব্যবধানে হারায় ব্রাদার্স ইউনিয়ন।