বার্সা থেকেই অবসরে যাবেন মেসি, বিশ্বাস সভাপতির

বার্সেলোনার সঙ্গে চুক্তি বাড়াতে লিওনেল মেসি রাজি নয় বলে গণমাধ্যমের খবর উড়িয়ে দিয়েছেন জোজেপ মারিয়া বার্তোমেউ। আর্জেন্টাইন তারকা কাম্প নউ থেকেই অবসরে যাবেন বলে বিশ্বাস ক্লাব সভাপতির।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Nov 2016, 04:05 PM
Updated : 16 Nov 2016, 04:06 PM

কাতালান ক্লাবটির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ ২০১৮ সালের জুন পর্যন্ত। তবে পাঁচবারের বর্ষসেরা ফুটবলারকে আরও অনেক বছর ক্লাবে রাখতে নতুন চুক্তির বিষয়ে শিগগিরই দুই পক্ষের মধ্যে আলোচনা শুরু হবে বলে এ মাসের শুরুতে জানিয়েছিলেন বার্তোমেউ।

তবে সম্প্রতি স্পেনের গণমাধ্যমে খবর বের হয়, বার্সেলোনার সঙ্গে চুক্তি বাড়াতে রাজি নন মেসি। অবশ্য বর্তমানের অন্যতম সেরা তারকার ঘনিষ্ঠ সুত্র সেসব খবর গুজব বলে জানায়।

সম্প্রতি বার্তোমেউ আরও জানিয়েছিলেন, মেসিকে সারা জীবনের জন্য চায় বার্সেলোনা। বুধবার জার্সির এক নতুন চুক্তির ঘোষণা দেওয়ার সময় তিনি জানান, তার বিশ্বাস কাম্প নউয়ে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেবেন ২৯ বছর বয়সী এই তারকা।

“আমাদের মনে হয়, (বার্সেলোনাতে) মেসি তার ক্যারিয়ার শেষ করবে।.. সে আমাদের নেতা এবং তার চুক্তি বাড়ানোর ভাবনায় আমরা নিরুদ্বেগ। সে ওই খেলোয়াড় যে এই বছরগুলোতে আমাদের সাফল্য এনে দিয়েছে।”

মাত্র ১৩ বছর বয়সে বার্সেলোনায় যোগ দেওয়া মেসি নিজেও বার্সেলোনা থেকেই ফুটবলকে বিদায় জানানোর ইচ্ছার কথা জানিয়েছেন অনেকবার। তবে সম্প্রতি আর্জেন্টিনা অধিনায়ক জানান, সম্ভব হলে ক্যারিয়ারের শেষ দিকে শৈশবের ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজে খেলতে চান।