মুক্তিযোদ্ধা-আরামবাগ ড্র

ফরোয়ার্ডদের ব্যর্থতায় প্রিমিয়ার লিগে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও আরামবাগ ক্রীড়া সংঘের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Nov 2016, 02:52 PM
Updated : 8 Nov 2016, 02:52 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার ম্যাচের চতুর্থ মিনিটে তাইসন সিলভার ফ্রি-কিক গোলরক্ষক মামুন খান আটকালে এগিয়ে যাওয়া হয়নি আরামবাগের।

নবম মিনিটে কেস্টার আকনও এগিয়ে নিতে পারেননি আরামবাগকে। মুফতা লাওয়ালের ব্যাক পাস মামুন নিয়ন্ত্রণে নেওয়ার আগেই তা পেয়ে যান কেস্টার। তবে নাইজেরিয়ার এই ফরোয়ার্ড লক্ষ্যভেদ করতে পারেননি।

দ্বিতীয়ার্ধেও ম্যাচে ফেরেনি আক্রমণের ধার। প্রতিপক্ষের রক্ষণ দেয়াল ভেঙে আহমেদ কোলো মুসারাও মুক্তিযোদ্ধাকে গোল এনে দিতে পারেননি।

লিগে এটি মুক্তিযোদ্ধার চতুর্থ ও আরামবাগের সপ্তম ড্র। ১৩ ম্যাচে ১৯ করে পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে মুক্তিযোদ্ধা পঞ্চম ও আরামবাগ ষষ্ঠ স্থানে রয়েছে।

মঙ্গলবার প্রথম ম্যাচে শফিকুল ইসলাম শফি, অগাস্টিন ওয়ালসন ও এনকোচা কিংসলের নৈপুণ্যে টিম বিজেএমসিকে ৪-১ ব্যবধানে হারায় ব্রাদার্স ইউনিয়ন।

লিগে চতুর্থ জয় পাওয়া ব্রাদার্স ১৩ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে। পঞ্চম হারের স্বাদ পাওয়া বিজেএমসি ১৪ পয়েন্ট নিয়ে আছে অষ্টম স্থানে।