পঞ্চম হলুদ কার্ড পেয়ে ‘খুশি’ সুয়ারেস

চলতি মৌসুমে লা লিগায় পঞ্চম হলুদ কার্ড দেখায় পরের ম্যাচটি খেলতে পারবেন না লুইস সুয়ারেস। তবে এ নিয়ে উদ্বিগ্ন নন বার্সেলোনার তারকা এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Nov 2016, 11:31 AM
Updated : 7 Nov 2016, 11:31 AM

সেভিয়ার মাঠ থেকে রোববার রাতে ২-১ গোলে জয় নিয়ে ফেরা বার্সেলোনা আগামী ১৯ নভেম্বর নিজেদের মাঠে মালাগার বিপক্ষে খেলবে। এই ম্যাচে খেলতে না পারলেও সামনের গুরুত্বপূর্ণ ম্যাচে কার্ডের খাড়ায় নিষিদ্ধ হওয়ার ঝুঁকি আর থাকল না দেখে খুশি সুয়ারেস।

“হলুদ কার্ডটি আসলে ভালো একটি বিষয় ছিল। রিয়াল সোসিয়েদাদের মাঠে আর রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচের আগে পরিষ্কার অবস্থায় (নামের পাশে কোনো কার্ড থাকবে না) শুরু করব।”

সেভিয়ার বিপক্ষে ম্যাচে পঞ্চম হলুদ কার্ড না দেখে মালাগার বিপক্ষে দেখলে সোসিয়াদের বিপক্ষে খেলতে পারতেন না সুয়ারেস। আবার সোসিয়েদাদের মাঠে পঞ্চম হলুদ কার্ড দেখলে রিয়ালের বিপক্ষে ম্যাচে নিষিদ্ধ হতেন উরুগুয়ের এই তারকা স্ট্রাইকার। 

সেভিয়ার বিপক্ষে পঞ্চদশ মিনিটে পিছিয়ে পড়া বার্সেলোনাকে ৪৩তম মিনিটে সমতায় ফেরান লিওনেল মেসি। তারকা এই ফরোয়ার্ডের সহায়তায় ৬১তম মিনিটে দলের জয়সূচক গোলটি করেন সুয়ারেস।

ম্যাচ শেষে দলের সবচেয়ে বড় তারকার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন সুয়ারেস।

“লিও যে কোনো পজিশনেই খেলতে পারে। সে সব সময়ই পার্থক্য গড়ে দেয়। সে খুব বিচক্ষণ আর সব সময়ই জানে কোথায় জায়গা খুঁজে নিতে হবে।”