ওজিলের জয়সূচক গোলে মুগ্ধ আর্সেনাল কোচ

লুদোগোরেতসের ডিফেন্ডারদের বোকা বানানোর চেষ্টা করে মেসুত ওজিল শেষ মুহূর্তে পাওয়া সুযোগটি নষ্ট করবেন বলে মনে করেছিলেন আর্সেন ভেঙ্গার। কিন্তু দুর্দান্ত গোল করে দলকে জয় এনে দেওয়া জার্মানির এই মিডফিল্ডারের খেলায় শেষে মুগ্ধই হয়েছেন আর্সেনালের কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Nov 2016, 11:04 AM
Updated : 2 Nov 2016, 11:04 AM

প্রতিপক্ষের মাঠে মঙ্গলবার রাতে ১৫ মিনিটের মধ্যে ২-০ গোলে পিছিয়ে পড়েছিল আর্সেনাল। গ্রানিত জাকা আর অলিভিয়ে জিরুদের দুই গোলে প্রথমার্ধেই সমতায় ফেরে তারা। এর পর ৮৭তম মিনিটে ওজিলের একক নৈপুণ্যের গোলে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো নিশ্চিত করে ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি।

ম্যাচ শেষে ক্লাবের ওয়েবসাইটে ভেঙ্গার বলেন, “আপনারা জানেন, ম্যাচের সময় মুখোমুখি হওয়া পরিস্থিতিতে অসাধারণ খেলোয়াড়রা সঠিক সিদ্ধান্তগুলো নেয়। তারা সব সময় সেরা সমাধান বের করে।”

আর্সেনালকে জেতানো গোলটি করতে প্রথমে দারুণ এক চিপে এগিয়ে আসা গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল নিয়ে যান ওজিল। এর পর ডি-বক্সে ঢুকে ছুটে আসা দুই ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে জালে বল পাঠান তিনি।

ভেঙ্গার বলেন, “আমার কাছে কিছুক্ষণের জন্য এটাকে সেরা সমাধান মনে হয়নি, কিন্তু বল যখন জালে ঢুকল তখন ভাবলাম এটাই সেরা সমাধান ছিল!”

“আপনি হয়ত চেয়েছিলেন, সে প্রথমেই তার সুযোগটি কাজে লাগাক; কিন্তু সে যে ঠিক ছিল সেটা প্রমাণ করার জন্য যথেষ্ট দক্ষতা ছিল তার।”