আগুয়েরোকে নিয়ে সতর্ক বার্সেলোনা

সাম্প্রতিক বাজে ফর্ম কাটিয়ে গোলে ফিরেছেন সের্হিও আগুয়েরো। ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচের আগে তারকা এই ফরোয়ার্ডকে নিয়ে তাই সতর্ক বার্সেলোনা কোচ লুইস এনরিকে আর মিডফিল্ডার ইভান রাকিতিচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Nov 2016, 09:21 AM
Updated : 1 Nov 2016, 09:21 AM

সিটির মাঠ ইতিহাদে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের দ্বিতীয় লেগের ম্যাচটি মঙ্গলবার বাংলাদেশ সময় রাত পৌনে ২টায় খেলতে নামবে বার্সেলোনা।

নিজেদের মাঠে প্রথম পর্বের ম্যাচটি ৪-০ গোলে জিতেছিল এনরিকের দল। সেই ম্যাচে আগুয়রোকে বদলি হিসেবে খেলিয়েছেন সিটি কোচ পেপ গুয়ার্দিওলা।

গত শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্ট ব্রমের বিপক্ষে সিটির ৪-০ ব্যবধানের জয়ে জোড়া গোল করে ক্লাবের হয়ে ৬ ম্যাচের গোল-খরা কাটান আগুয়েরো। এর পর গুয়ার্দিওলা তাকে বার্সেলোনার বিপক্ষে শুরুর একাদশে খেলাবেন বলে জানান।

ম্যাচের আগের দিন এনরিকে বলেন, “আমরা সবাই জানি সে (আগুয়েরো) কতটা ভালো খেলে। কেউ কেউ তাকে আমার চেয়ে ভালো জানে। আমরা জানি, সে কতটা ভালো আর তার কাছে গোল করাটা কত সহজ মনে হয়।”

“আমরা শক্তিশালী দল খেলাচ্ছি। আমি মনে করি না এটা (আগুয়েরোর শুরুর একাদশে খেলা) ম্যাচে আমাদের মনোভাবের পরিবর্তন ঘটাবে। আমি মনে করি না আগুয়েরোকে নিয়ে আমাদের বেশি কথা বলতে হবে।”

চলতি মৌসুমে সিটির হয়ে ১৩ ম্যাচ খেলে ১৩টি গোল করা আগুয়েরোর ফর্মে ফেরাটাকে বড় করে দেখছেন রাকিতিচ।

“আমরা জানি যে আগুয়েরো বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার; আর সে যখন গোল করা শুরু করে তা অন্য দলগুলোর জন্য খারাপ খবর।”