'নিজেকে বিশ্বাসঘাতক ভাবা উচিত নয় হিগুয়াইনের'

নাপোলির অনেক জয়ের নায়ক গনসালো হিগুয়াইন এবার নামলেন প্রতিপক্ষের ভূমিকায়। সাবেক দলের বিপক্ষে প্রথমবার মাঠে নেমেই গোল করে হলেন ইউভেন্তুসের জয়ের নায়ক। অবশ্য গোলটি উদযাপন করেননি তিনি। আর্জেন্টিনার এই ফরোয়ার্ডের মনের অবস্থা ভেবেই হয়তো মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি বলেছেন, নিজেকে বিশ্বাসঘাতক ভাবা উচিত হবে না তার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2016, 03:37 PM
Updated : 30 Oct 2016, 03:37 PM

নিজেদের মাঠে শনিবার রাতে নাপোলিকে ২-১ গোলে হারায় সেরি আর গত মৌসুমের চ্যাম্পিয়ন ইউভেন্তুস। ৭০তম মিনিটে দলের জয়সূচক গোলটি করেন হিগুয়াইন। 
 
গোল করার পর সাবেক ক্লাবের প্রতি শ্রদ্ধা জানিয়ে শান্ত ছিলেন হিগুয়াইন। সতীর্থরা উল্লাসে মাতলেও চুপচাপ ছিলেন নাপোলির হয়ে তিন মৌসুম আলো ছড়ানো আর্জেন্টিনার এই ফরোয়ার্ড।
 
ম্যাচ শেষে ইউভেন্তুস কোচ আল্লেগ্রি বলেন, "গনসালো অসাধারণ মানের। সর্বোপরি সে দলের জন্য কঠোর পরিশ্রম করে। সে খুব সুখী ছিল। স্বাভাবিকভাবেই এটা তার জন্য ছিল বিশেষ ম্যাচ। সে এখানে আসার বিষয়টি বেছে নিয়েছে এবং তার নিজেকে বিশ্বাসঘাতক ভাবাও উচিত নয়।"
 
"সে ভালো একটি ম্যাচ খেলেছে এবং মারিও মানজুকিচের মতো সমান নিবেদিত ছিল। মানুষ বলে যে তারা এক সঙ্গে খেলতে পারে না। যাই হোক, আমি খুব সন্তুষ্ট।"
 
নাপোলিকে হারানোর পর ১১ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও শক্ত করল ইউভেন্তুস। এক ম্যাচ কম খেলা রোমার পয়েন্ট ২২।