‘ভালেন্সিয়া সমর্থকদের প্ররোচিত করেছিল নেইমার’

নেইমারের আচরণই ভালেন্সিয়া সমর্থকদেরকে বোতল ছুঁড়তে প্ররোচিত করেছিল বলে অভিযোগ দানিয়েল পারেহোর। বার্সেলোনার খেলোয়াড়দের শ্রদ্ধাবোধের ঘাটতি আছে বলেও মনে করেন ভালেন্সিয়ার এই মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Oct 2016, 12:55 PM
Updated : 26 Oct 2016, 12:55 PM

গত শনিবার লা লিগার ম্যাচে যোগ করা সময়ে লিওনেল মেসির পেনাল্টি থেকে করা গোলে ভালেন্সিয়াকে ৩-২ ব্যবধানে হারায় বার্সেলোনা। জয়সূচক গোল উদযাপনের সময় মেসি-নেইমারদের ওপর বোতল ছুঁড়ে মারে ভালেন্সিয়া সমর্থকরা।

মেসি-নেইমারদের গোল উদযাপন নিয়ে পারেহো বলেন, “আমি মনে করি, বার্সেলোনার খেলোয়াড়দের শ্রদ্ধাবোধের ঘাটতি আছে। ভালেন্সিয়া সমর্থকরা কখনও এরকম আচরণ করে না। আমি মনে করি, নেইমার ভুল করেছিল।”

“আপনাকে বুঝতে হবে, এ রকম কঠিন মুহূর্ত প্ররোচিত করার সময় নয়। আমি মনে করি, যখন আপনি খুব খুশি এবং ৩ পয়েন্ট নিয়ে ঘরে ফিরতে যাচ্ছেন, তখন গোল উদযাপন করতে পারেন কিন্তু ওই সময় আপনি বাড়াবাড়ি বা লোকদের প্ররোচিত করতে পারেন না।”

নেইমারের সমালোচনা করলেও ভালেন্সিয়া সমর্থকদের কাজের সাফাই গাইছেন না পারেহো, “অবশ্যই যে সমর্থক বোতল ছুঁড়ে মেরেছে, সেও ভুল করেছে। আশা করি, কোনো বিষয়েরই আর পুনরাবৃত্তি হবে না।”

ওই ম্যাচে মেসির ‘বিতর্কিত’ প্রথম গোল আর নিজেদের দলের পেনাল্টির আবেদনে রেফারির সাড়া না দেওয়ায় আগে থেকে উত্তেজিত ছিল ভালেন্সিয়া সমর্থকরা। ম্যাচের যোগ করা সময়ে পেনাল্টি থেকে বার্সেলোনার জয়সূচক গোল করলে তারা ক্ষোভ ঝাড়ে বোতল ছুঁড়ে।