শেষ মুহূর্তের জয় আরও মধুর: সুয়ারেস

জয় সব সময়ই মধুর। তবে কঠিন পরিস্থিতিতে পড়েও ভালেন্সিয়ার বিপক্ষে যোগ করা সময়ের গোলে পাওয়া জয়টি লুইস সুয়ারেসের কাছে আরও বেশি মধুর লাগছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2016, 10:53 AM
Updated : 23 Oct 2016, 11:22 AM

মেসির গোলে ম্যাচের ২২তম মিনিটে এগিয়ে যায় বার্সেলোনা। কিন্তু ৫২ থেকে ৫৬- এই চার মিনিটে দুই গোল খেয়ে পিছিয়ে পড়ে কাতালান ক্লাবটি। ৬২তম মিনিটে লুইস সুয়ারেস সমতায় ফেরানোর পর যোগ করা সময়ে মেসির পেনাল্টি গোলে শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে এনরিকের দল।

ম্যাচ শেষে সুয়ারেস বার্সা টিভিকে বলেন, "আমরা দেখিয়েছি কেন আমরা শিরোপার অন্যতম দাবিদার। আমরা শেষ পর্যন্ত লড়াই করেছি আর এই ফল আমাদের সামনে এগিয়ে যাওয়ার শক্তি জোগাবে। এভাবে জয় পাওয়ায় আরও ভালো লাগছে।"

ম্যাচের ত্রয়োদশ মিনিটে চোট পেয়ে অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তার মাঠ ছাড়তে হলে বড় একটা ধাক্কা খায় বার্সেলোনা। মেডিক্যাল পরীক্ষা শেষে কাতালান ক্লাবটি জানায়, ৬ থেকে ৮ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে।

লা লিগা চ্যাম্পিয়নদের মিডফিল্ডার সের্হিও বুসকেতস বিন স্পোর্টসকে বলেন, "অনেক বিতর্কিত মুহূর্ত ছিল কিন্তু পেনাল্টিটি সত্যি পরিষ্কার ছিল। এর পর আপনাকে ঘটনাগুলো একের পর এক বিশ্লেষণ করতে হবে।"

"আন্দ্রেসের বিষয়টি দু:খজনক। ...কয়েক সপ্তাহ বাইরে থাকবে সে। আশা করি, যত দ্রুত সম্ভব সে সেরে উঠবে।"