শীর্ষে উঠার সুযোগ হারানোয় হতাশ ইনিয়েস্তা

সেল্তা ভিগোকে হারালেই রিয়াল মাদ্রিদ ও আতলেতিকো মাদ্রিদকে পেছনে ফেলে লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষে উঠে যেত বার্সেলোনা। সেই সুযোগ হাতছাড়া করে হতাশ কাতালান ক্লাবটির অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2016, 08:40 AM
Updated : 3 Oct 2016, 08:40 AM

প্রতিপক্ষের মাঠে গত রোববার ৪-৩ গোলে হেরে আসে লা লিগার চ্যাম্পিয়নরা। 
 
আগের ম্যাচে রিয়াল মাদ্রিদ নিজেদের মাঠে এইবারের সঙ্গে ড্র করায় বার্সেলোনার সামনে শীর্ষে উঠার দারুণ সুযোগ এসেছিল। 
 
ম্যাচ শেষে বার্সেলোনার মিডফিল্ডার ইনিয়েস্তা বলেন, “আমরা সর্বস্ব দেওয়ার চেষ্টা করেছি, কিন্তু এটা হওয়ার ছিল না-শীর্ষে যাওয়ার একটা সুযোগ ছিল আর সেটা সম্ভব হয়নি, এটা দু:খজনক।”
 
ম্যাচটিতে সেল্তাই ভালো খেলেছে বলে মনে করেন এদিন বার্সেলোনার হয়ে ৬০০তম ম্যাচ খেলা ইনিয়েস্তা।
“দ্বিতীয়ার্ধে আমরা চেষ্টা করেছি, আমরা জানতাম যে আমরা যদি একটা গোল পাই তাহলে ম্যাচে ফিরব। আমরা গোল পেয়েছি, দ্বিতীয় গোলও পেয়েছি, কিন্তু এত পিছিয়ে থাকা স্কোরলাইন নিয়ে বিষয়গুলো ঘুরিয়ে দেওয়া সহজ নয়।”
“কখনও কখনও এমন পরিস্থিতি আসে যখন আপনি ঠিক থাকবেন না, যখন প্রতিপক্ষ আপনার চেয়ে ভালো করবে। সেল্তা ভালো দল, তারা জানে কিভাবে খেলতে হয় এবং প্রথমার্ধে আমাদের অনেক অসুবিধায় ফেলেছে। দ্বিতীয়ার্ধে সব হারিয়ে আমরা আক্রমণে গেছি, কিন্তু এটা যথেষ্ট ছিল না।”
 
এই হারের পর ১৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে লুইস এনরিকের দল। ১ পয়েন্ট বেশি নিয়ে তৃতীয় স্থানে সেভিয়া। ৭ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আতলেতিকো মাদ্রিদ। সমান পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে দ্বিতীয় স্থানে।