জুয়েলের গোলে আবাহনীর ড্র

উদীয়মান ফরোয়ার্ড জুয়েল রানার শেষ দিকের গোলে শেখ রাসেল ক্রীড়া চক্রের সঙ্গে ড্র করেছে ঘরোয়া ফুটবলের ঐতিহ্যবাহী দল আবাহনী লিমিটেড।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Sept 2016, 04:21 PM
Updated : 27 Sept 2016, 11:42 AM

সিলেট জেলা স্টেডিয়ামে রোববার ম্যাচের দুটি গোলই হয় দ্বিতীয়ার্ধে। ৬৫তম মিনিটে শাখাওয়াত হোসেন রনির গোলে এগিয়ে যায় শেখ রাসেল। আবাহনীকে সমতায় ফেরানো গোলটি ৮৪তম মিনিটে করেন জুয়েল।

আক্রমণের দিক থেকে এগিয়ে ছিল আবাহনীই। লি টাক ও হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস একের পর এক আক্রমণে গেলেও গোল পাচ্ছিল না দলটি। অষ্টাদশ মিনিটে লি টাকের ক্রসে হেমন্ত পা ছোঁয়াতে পারেননি। এর আগেও হেমন্ত লক্ষ্যভ্রষ্ট হেড নেন।

৬৩তম মিনিটে বক্সের মধ্যে জুয়েলকে গোলরক্ষক ফেলে দিলে পেনাল্টির দাবি করে দলটি, কিন্তু রেফারি সাড়া দেননি।

খেলার ধারার বিপরীতে এর দুই মিনিট পর এগিয়ে যায় শেখ রাসেল। পল এমিলের রক্ষণচেরা পাস আলতো টোকায় ঠিকানায় পৌঁছে দেন  রনি। লিগে জাতীয় দলের এই স্ট্রাইকারের এটি দ্বিতীয় গোল।

ফাইল ছবি

ইমন মাহমুদের সঙ্গে মোনায়েম খান রাজুর বল দখলের লড়াই এক পর্যায়ে ধাক্কাধাক্কি, হাতহাতিতে রূপ নেই। এই দুই জনের বচসায় যোগ দেন দুই দলের খেলোয়াড়রাও।

সমতায় ফিরতে মরিয়া আবাহনী শেষ দিকে শেখ রাসেলের রক্ষণে আরও চাপ দিতে থাকে। অবশেষে ৮৪তম মিনিটে ইমনের ক্রসে জুয়েলের নিখুঁত প্লেসিং স্বস্তি এনে দেয় কোচ জর্জ কোটানের মুখে।

লিগে এটি আবাহনীর চতুর্থ ড্র। আট ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে তারা। আট ম্যাচে ২ পয়েন্ট নিয়ে তলানিতে আছে শফিকুল ইসলাম মানিকের দল শেখ রাসেল।

রোববার প্রথম ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৫-৪ ব্যবধানে হারিয়ে ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে ফেরে শিরোপাধারী শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।