রেফারির উপর ক্ষুব্ধ রিয়াল

ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচ শেষে রেফারির সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন রিয়াল মাদ্রিদের খেলোয়াড়রা। সান্তিয়াগো বের্নাবেউয়ে অতিথি দলটির প্রতি রেফারি সদয় ছিলেন বলে দাবি করেছেন মিডফিল্ডার হামেস রদ্রিগেস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Sept 2016, 01:51 PM
Updated : 22 Sept 2016, 02:52 PM

নিজেদের মাঠে গত বুধবার লা লিগার ম্যাচটি ১-১ গোলে ড্র করে রিয়াল।

দ্বিতীয়ার্ধে রিয়ালের একটি পেনাল্টির আবেদন নাকচ করে দেন রেফারি। এতে ম্যাচ চলাকালেই হতাশা প্রকাশ করেন রিয়ালের অধিনায়ক সের্হিও রামোস আর ফরোয়ার্ড করিম বেনজেমা।

অবশ্য নিজেদের শুরুটা ভালো ছিল না বলে মেনে নিয়েছেন রদ্রিগেস। তবে রেফারির কিছু সিদ্ধান্তে খুশি হতে পারেননি তিনি।

রিয়ালের ওয়েবসাইটে রদ্রিগেস বলেন, “অবশ্যই বলতে হবে যে, দ্বিতীয়ার্ধে আমরা খুব ভালো খেলেছি এবং দ্বিতীয় গোল প্রাপ্য ছিল আমাদের। আপনাদের এটাও বুঝতে হবে যে আমরা একটি ভালো দলের বিপক্ষে খেলেছি।”

“তারা সময় নষ্ট করেছে এবং তারা যা করতে চেয়েছে তাই তাদের করতে দেওয়া হয়েছে। শেষে যোগ করা সময় ছিল মাত্র তিন মিনিট। আমি মনে করি, এটা ৫ বা ৬ মিনিট হওয়া উচিত ছিল।”

যোগ করা সময় কম দেওয়ার অভিযোগে শেষ বাঁশি বাজার পর ডিফেন্ডার দানি কার্ভাহাল প্রতিবাদ জানান। এ কারণে তাকে হলুদ কার্ড দেখান রেফারি।

পেনাল্টির আবেদন নিয়ে বদলি হিসেবে নামা ফরোয়ার্ড লুকাস ভাসকেস বলেন, “আমি মনে করি, বেনজেমাকে যে বাধা দেওয়া হয়েছিল সেটা পরিষ্কার পেনাল্টি ছিল এবং আমরা রেফারিকে জিজ্ঞেস করতে চেয়েছিলাম কেন তিনি (যোগ করা সময়) এত কম দিলেন।”