হামেসের আদর্শ জিদান

কোচ জিনেদিন জিদানকে নিজের আদর্শ মানেন রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার হামেস রদ্রিগেস। চলতি মৌসুমে প্রথমবারের মতো শুরুর একাদশে সুযোগ পাওয়া কলম্বিয়ার এই তারকা সান্তিয়াগো বের্নাবেউয়ের ক্লাবটিতে আরও অনেক দিন থাকার ইচ্ছার কথাও জানিয়েছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2016, 09:03 AM
Updated : 19 Sept 2016, 10:14 AM

ফ্লুতে আক্রান্ত হওয়ায় রোনালদো আর নিতম্বের চোটের কারণে বেল এসপানিওলের বিপক্ষে খেলতে পারেননি। তবে রদ্রিগেস ও বেনজেমার গোলে লা লিগায় রোববার প্রতিপক্ষের মাঠ থেকে ২-০ ব্যবধানের জয় নিয়ে ফেরে রিয়াল।

ম্যাচ শেষে রদ্রিগেস সাংবাদিকদের বলেন, “জিদান আমার আদর্শ। রিয়াল মাদ্রিদ আমার স্বপ্ন। আমি আশা করি, এটা আরও অনেক দিন থাকবে। আমার পরিবার আর আমি মাদ্রিদে খুব সুখে আছি এবং আমি দলে খুব সুখে আছি। সারা জীবন এখানে থেকে যাওয়ার জন্য লড়াই করব আমি।”

“এটা সত্যি নয় যে আমার বাজে সময় গেছে। আমি (মানুষের সঙ্গে) কথা বলছি না বলে এর মানে এই নয় কারও সঙ্গে আমার সম্পর্ক খারাপ। আমরা দল হিসেবে ঐক্যবদ্ধ। এখানে শুরুর দিন থেকেই আমাকে সবাই সাহায্য করছে। আমরা আরও জয় আর রেকর্ড গড়তে চাই।”

জিদানের উপর পুরোপুরি আস্থা রাখার কথাও জানালেন রদ্রিগেস।

“আমি কোচের সিদ্ধান্তগুলো বুঝতে পারি। তিনি জানেন, শুধু গোল করে আর গোলে সহায়তা করেই নয়, আমি সব সময়ই দলকে সাহায্য করতে চাই।”