নেইমারকে পেতে ব্যক্তিগত জেটও দিতে চেয়েছিল পিএসজি

নেইমারকে পেতে মরিয়া চেষ্টা করেছিল পিএসজি। এমনকি ফরাসি লিগ ওয়ানের ক্লাবটি তারকা এই ফরোয়ার্ডকে একটি ব্যক্তিগত জেট আর হোটেল ব্যবসা থেকে আয়ের অংশও দিতে চেয়েছিল বলে জানিয়েছেন তার এজেন্টদের একজন। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Sept 2016, 04:04 PM
Updated : 14 Sept 2016, 04:04 PM

নেইমারের এজেন্টদের একজন ওয়াগনের রিবেইরো জানান, পিএসজি এই নিশ্চয়তাও দিয়েছিল যে, কর নিয়ে কোনো সমস্যাও হবে না। 

পিএসজি আর ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ২৪ বছর বয়সী নেইমারকে পেতে চায় বলে সংবাদমাধ্যমে খবর এসেছিল। তবে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করেন ব্রাজিলের তারকা। 

এর আগে রিবেইরো জানিয়েছিলেন, বছরে ৪ কোটি ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন নেইমার। এবার পিএসজির প্রস্তাবের বিষয়ে আরও বিস্তারিত জানালেন তিনি। 

“তারা ডাকল আর নেইমারকে বলল, ‘পিএসজিতে খেলার জন্য তুমি কী চাও? তুমি যা চাইবে তা আমাদের আছে’। নেইমার হাসতে শুরু করেছিল।”

ইএসপিএন ব্রাজিলকে রিবেইরো বলেন, “তারা আমাদের কী দিতে চাচ্ছে তা আমি জানতে চেয়েছিলাম। আমি অলিভেরের (পিএসজির সাবেক ক্রীড়া পরিচালক) সঙ্গে কথা বলেছিলাম, যিনি বলেছিলেন তারা বিশ্ব জুড়ে একটি হোটেল ব্যবসা প্রতিষ্ঠা করতে পারে এবং আমাদের এর লভ্যাংশ দেবে।”

“আমি বিস্মিত হয়েছিলাম। এটা কিভাবে কাজ করে? নেইমার একটা হোটেলের মালিক হবে? ব্যাখ্যা করা হয়েছিল যে ফ্রান্সে কর নিয়ে কোনো সমস্যা থাকবে না। তিনি বলেছিলেন, ব্রাজিল দলের হয়ে খেলতে ব্রাজিলে যাওয়ার জন্য আমি তোমাকে একটি ব্যক্তিগত জেটের ব্যবস্থা করতে পারি।”