সোয়ানসির মাঠে চেলসির হোঁচট

শুরুতে দলকে এগিয়ে নিলেন দিয়েগো কস্তা, শেষে আবার লক্ষ্যভেদ করলেন চেলসির এই স্ট্রাইকার। মাঝখানে তিন মিনিটের মধ্যে দুইবার অতিথিদের জালে বল পাঠাল সোয়ানসি সিটি। টানটান উত্তেজনার ম্যাচের ফল শেষ পর্যন্ত ড্র। ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের চতুর্থ ম্যাচে এসে পয়েন্ট হারাল আন্তোনিও কন্তের শিষ্যরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Sept 2016, 05:21 PM
Updated : 11 Sept 2016, 05:21 PM

রোববার সোয়ানসির লিবার্টি স্টেডিয়ামে অষ্টাদশ মিনিটে এগিয়ে যায় চেলসি। অস্কারের কাছ থেকে বল পেয়ে দুই খেলোয়াড়ের মাঝ দিয়ে জালে পাঠান কস্তা।

তিন মিনিট পর এডেন হ্যাজার্ডের অসাধারণ এক প্রচেষ্টা ব্যর্থ করে দেন সোয়ানসির গোলরক্ষক।

৪৫তম মিনিটে ব্যবধান বাড়ানোর সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন জন টেরি। মাত্র দুই গজ দূর থেকে বল জালে পাঠাতে পারেননি চেলসি অধিনায়ক।

প্রথমার্ধের নিষ্প্রভ সোয়ানসি জ্বলে উঠে দ্বিতীয়ার্ধে। দুই মিনিট ১০ সেকেন্ডের মধ্যে দুইবার অতিথিদের জালে বল পাঠিয়ে এগিয়ে যায় তারা।

পেনাল্টি থেকে গোল করে ৬০তম মিনিটে সমতা আনেন গিলফি সিগুর্ডসন। আর ৬২তম মিনিটে গ্যারি ক্যাহিলের কাছ থেকে বল কেড়ে নিয়ে থিবো করতোয়াকে পরাস্ত করেন লেরয় ফের।

মরিয়া চেলসি সমতা ফেরায় ৮১তম মিনিটে, কস্তার অসাধারণ এক গোলে। ব্রানিস্লাভ ইভানোভিচের শট এক খেলোয়াড়ের পা লেগে ফিরলে বাইসাইকেল কিকে বল জালে পাঠান ব্রাজিলে জন্ম নেওয়া স্পেনের এই স্ট্রাইকার।

এই ড্রয়ে ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে চেলসি। আগের দিন নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডকে হারানো ম্যানচেস্টার সিটি ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। ৯ পয়েন্ট নিয়ে ইউনাইটেডের অবস্থান তৃতীয় স্থানে।

টটেনহ্যাম হটস্পার ৮ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে। চার ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে লিভারপুল। গোল পার্থক্যে পিছিয়ে ষষ্ঠ স্থানে আছে আর্সেনাল।