ভুল করা ব্রাভোকে প্রশংসায় ভাসালেন গুয়ার্দিওলা

ম্যানচেস্টার সিটিতে অভিষেক ম্যাচে বড় কিছু ভুল করার পাশাপাশি ভালো কিছু পারফরম্যান্সও দেখিয়েছেন ক্লাওদিও ব্রাভো। কোচ পেপ গুয়ার্দিওলার কাছ থেকে শেষ পর্যন্ত প্রশংসাই পেয়েছেন বার্সেলোনার সাবেক এই গোলরক্ষক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Sept 2016, 01:24 PM
Updated : 11 Sept 2016, 01:28 PM

ওল্ড ট্র্যাফোর্ডে গত শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডকে ২-১ গোলে হারায় সিটি।

ব্রাভোর ভুলেই জ্লাতান ইব্রাহিমোভিচ ইউনাইটেডের ব্যবধান কমানো গোলটি করেন। একটি ফ্রি-কিক বিপদমুক্ত করতে গিয়ে সুইডিশ এই স্ট্রাইকারের পায়ে বল তুলে দিয়েছিলেন তিনি।

৫৫তম মিনিটে ব্যাকপাস পেয়ে আবার তালগোল পাকান ব্রাভো। হঠাৎ পাওয়া সুযোগ কাজে লাগাতে মরিয়া হয়ে ছুটে আসেন ইউনাইটেড ফরোয়ার্ড ওয়েইন রুনি। তবে এবার কোনোমতে দলকে বিপদমুক্ত করেন চিলির এই গোলরক্ষক।

ম্যা্চ শেষে গুয়ার্দিওলা বলেন, "ক্লাওদিও আজ যা করেছে তা আমার দেখা অন্যতম সেরা পারফরম্যান্স। (ইব্রাহিমোভিচের) গোলটির সময়ে আমি তাকে সামনে আসতে দেখতে চাইতাম। এর পর সে সেরকমই খেলে গেছে।"

"অন্য লং বলগুলোর ক্ষেত্রে সে বেরিয়ে এসে লুফে নিয়েছে। এটা আমার কাছে অনেক কিছু, কারণ ফুটবলে ব্যক্তিত্ব এটা যে আপনি যখন ভুল করবেন তখন এর প্রতিক্রিয়ায় কী করবেন।"

ওল্ড ট্র্যাফোর্ডে দলের সবার পারফরম্যান্সেই খুশি গুয়ার্দিওলা।

"আমরা খুশি। আমি মনে করি, দর্শকরা ম্যাচটি উপভোগ করেছে কারণ এটা শেষ পর্যন্ত উন্মুক্ত ছিল। প্রথমার্ধে আমরা ভালো খেলেছি-দ্বিতীয়ার্ধ কঠিন ছিল। আমরা প্রতিআক্রমণ করেছি; তবে গোল করতে পারিনি।"