ওসাসুনার বিপক্ষে খেলবেন রোনালদো

চোট কাটিয়ে ওঠা ক্রিস্তিয়ানো রোনালদো অবশেষে মাঠের লড়াইয়ে ফিরতে যাচ্ছেন। ওসাসুনার বিপক্ষে লা লিগায় তৃতীয় রাউন্ডের ম্যাচে পর্তুগিজ তারকা খেলবেন বলে নিশ্চিত করেছেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Sept 2016, 01:35 PM
Updated : 9 Sept 2016, 01:35 PM

গত ১০ জুলাই ফ্রান্সের বিপক্ষে ১-০ গোলে জেতা ইউরো ফাইনালের প্রথমার্ধে হাঁটুতে চোট পেয়ে ছিটকে পড়ার পর থেকে মাঠের বাইরে আছেন রোনালদো।

রোনালদোকে ছাড়া এই মৌসুমে এখন পর্যন্ত উয়েফা সুপার কাপে ও লা লিগায় দুটি ম্যাচ খেলেছে রিয়াল। একই কারণে দেশের হয়ে জিব্রাল্টারের বিপক্ষে প্রীতি ম্যাচ ও সুইজারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বে খেলতে পারেননি তিনবারের বর্ষসেরা তারকা।

বৃহস্পতিবার রোনালদো নিজেই ওসাসুনার বিপক্ষে খেলবেন বলে জানান। শুক্রবার ম্যাচের আগের দিনের সংবাদ সম্মেলনে সেটাই নিশ্চিত করলেন জিদান।

“রোনালদো চোট কাটিয়ে ফিরেছে এবং আমাদের মাঝে ফিরে সে আনন্দিত। তাকে ফিরে পেয়ে আমি খুশি। আগামীকাল সে খেলবে।”

চোট থেকে ফেরা আক্রমণভাগের আরেক সদস্য করিম বেনজেমাকেও দলে রেখেছেন জিদান। তবে প্রথম একাদশে তাকে খেলানোর বিষয়ে কিছু জানাননি কোচ।

সান্তিয়াগো বের্নাবেউয়ে হতে যাওয়া এই ম্যাচের জন্য ১৯ সদস্যের দলে নেই কলম্বিয়ার মিডফিল্ডার হামেস রদ্রিগেস এবং ব্রাজিলের মিডফিল্ডার কাসেমিরো ও ডিফেন্ডার মার্সেলো।

এ তিন জনের দলে না রাখার প্রসঙ্গে জিদান বলেন, “হামেস, মার্সেলো ও কাসেমিরো (বিশ্বকাপ বাছাইপর্বে) দুটি করে পূর্ণ ম্যাচ খেলেছে এবং কিছুটা ক্লান্ত। তাই তাদেরকে বিশ্রাম দেওয়াটাই শ্রেয়।”

শনিবার বাংলাদেশ সময় রাত আটটায় রিয়াল-ওসাসুনার ম্যাচটি শুরু হবে। লিগে প্রথম দুই ম্যাচ জিতেছে মাদ্রিদের ক্লাবটি।