ইব্রার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা নেই আগুয়েরোর

ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) সর্বোচ্চ গোলদাতা হওয়ার জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের জ্লাতান ইব্রাহিমোভিচের সঙ্গে প্রতিযোগিতা করার বিষয় মাথায় নেই বলে জানিয়েছেন ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2016, 11:17 AM
Updated : 28 August 2016, 11:17 AM

গত মৌসুম শেষে পিএসজি থেকে ইউনাইটেডে নাম লেখানোর পর ইপিএলে খেলা প্রথম দুই ম্যাচে তিন গোল করেন ইব্রাহিমোভিচ। গত শনিবার হাল সিটির বিপক্ষে ইউনাইটেডের ১-০ ব্যবধানে জেতা ম্যাচে অবশ্য গোল পাননি সুইডেনের এই তারকা ফরোয়ার্ড।

এ মৌসুমে লিগে সিটির প্রথম ম্যাচে সান্ডারল্যান্ডের বিপক্ষে গোল পান আগুয়েরো। এর পর স্টোক সিটির বিপক্ষে দলকে জেতাতে করেন জোড়া গোল। 

সিটির আর্জেন্টাইন ফরোয়ার্ড আগুয়েরোর কাছে ব্যক্তিগত অর্জনের চেয়ে দলীয় সাফল্যই বেশি গুরুত্বপূর্ণ। 

“ইব্রাহিমোভিচ আর আমি মৌসুমটা ভালো অবস্থায় শুরু করেছি, উভয়ই গোল করছি। কিন্তু আমি তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করা নিয়ে ভাবছি না। আমি নিজের সঙ্গে লড়াই করি। আগের মৌসুমের চেয়ে উন্নতি করার চেষ্টা করি আমি।”

“আমি যদি আগের মৌসুমের মতো ভালো করতে পারি তাহলে আমি একজন খেলোয়াড় হিসেবে উন্নতি করে যাব। এটাই আমার লক্ষ্য এবং দল হিসেবেও উন্নতি করাও লক্ষ্য। সব সময়ই আমার লক্ষ্য আগের বছরের তুলনায় নিজের উন্নতি করা।”

সিটির হয়ে আরও ট্রফি জেতার জন্য উন্মুখ হয়ে আছেন আগুয়েরো। 

“ম্যানচেস্টার সিটিতে আমার লক্ষ্য হচ্ছে প্রত্যেক বছর শিরোপাগুলো জেতা। শিরোপার দিক থেকে মূল লক্ষ্য হচ্ছে চ্যাম্পিয়ন্স লিগে ভালো করা, এর পর প্রিমিয়ার লিগ আর বাকি শিরোপাগুলো।”

“অবশ্যই ম্যানচেস্টার ইউনাইটেড তাদের স্কোয়াডের শক্তি অনেক বাড়িয়েছে, কিন্তু প্রিমিয়ার লিগে মৌসুমের শুরুতে কিছুই নিশ্চিত নয়। জানুয়ারি ও ফেব্রুয়ারির দিকে এটা স্পষ্ট হতে শুরু করে, তখন আমরা জানব শিরোপা জয়ের সম্ভাব্য দাবিদার কারা।”