ম্যান সিটিতে যাওয়া ব্রাভোর হৃদয়ে বার্সা

বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যোগ দিলেও ক্লাওদিও ব্রাভো জানিয়েছেন, কাতালান ক্লাবটি সমসময় তার হৃদয়ে থাকবে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2016, 10:37 AM
Updated : 26 August 2016, 10:37 AM

ইংল্যান্ডের ক্লাবটিতে ব্রাভোর যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে বেশ কিছু দিন ধরেই খবর আসছিল। অবশেষে গত বৃহস্পতিবার সিটি কর্তৃপক্ষ চিলির এই গোলরক্ষককে চার বছরের চুক্তিতে দলে নেওয়ার খবর নিশ্চিত করে।

লা লিগা চ্যাম্পিয়নরা জানিয়েছে, প্রাথমিকভাবে এক কোটি ৮০ লাখ ইউরোর বিনিময়ে সিটিতে যোগ দিয়েছেন ব্রাভো। তবে এর সঙ্গে আরও ২০ লাখ ইউরো যোগ হতে পারে।

বার্সেলোনার হয়ে দুই বছরের ক্যারিয়ারের দুটি লা লিগা ও একটি চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন ব্রাভো। সংক্ষিপ্ত কিন্তু দারুণ সফল এই সময় শেষে কাম্প নউয়ের ক্লাবটির কোচ, সতীর্থ, সমর্থকদের প্রতি আবেগময় বিদায় জনিয়েছেন তিনি।

টুইটার ও ইনস্টাগ্রামে ব্রাভো লেখেন, “আমার মাথায় এখন কি চলছে তা এই লাইনগুলোতে প্রকাশ করতে চাই- সময় হয়েছে বার্সেলোনার মতো চমৎকার এই প্রতিষ্ঠানকে বিদায় জানানোর।”

“বার্সেলোনার কোচিং স্টাফ যেভাবে আমার সঙ্গে ব্যবহার করেছে, অসাধারণ সব খেলোয়াড়দের সঙ্গে (থাকার) অভিজ্ঞতার মুহুর্তগুলো, ক্লাব কর্মকর্তা-কর্মীদের ভালোবাসা এবং অবশ্যই সমর্থকরা সমসময় যে সমর্থন ও ভালোবাসা আমাকে দেখিয়েছে। এ সবকিছুর মধ্য দিয়ে) আপনারা আমাকে স্বাচ্ছন্দ্যে রেখেছেন। সবসময় আমার হৃদয়ে বার্সার একটা জায়গা থাকবে।”

ব্রাভোর শূন্যতা পূরণে আয়াক্স আমস্টারডাম থেকে নেদারল্যান্ডসের গোলরক্ষক ইয়াসপার সিলেসেনকে দলে নেয় বার্সেলোনা।