বর্ষাকালীন জিমন্যাস্টিকসে সাদ্দাম-বানু সেরা

বর্ষাকালীন জিমন্যাস্টিকসে পুরুষ ছেলেদের ফ্লোর ইভেন্টে সেরা হয়েছেন বাংলাদেশ আনসারের সাদ্দাম হোসেন। এই বিভাগে মেয়েদের সেরা হয়েছেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির নূর আক্তার বানু।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2016, 03:42 PM
Updated : 31 July 2016, 02:19 PM

জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেশিয়ামে শনিবার ছেলেদের ফ্লোর ইভেন্টে ১৩.২০ পয়েন্ট নিয়ে সেরা হন সাদ্দাম। ১৩.১৫ পয়েন্ট নিয়ে ভল্টিং টেবিলেও সেরা হন বাংলাদেশ আনসারের এই জিমন্যাস্ট।

মেয়েদের ফ্লোর ইভেন্টে ১১.৭৫ পয়েন্ট নিয়ে সেরা হন বানু। ১০.০৭ পয়েন্ট নিয়ে বিকেএসপির এই জিমন্যাস্ট ব্যালান্স বিমেও সেরা হন।

ছেলেদের প্যারালাল বারসে ১২.৭০ পয়েন্ট নিয়ে সেরা বাংলাদেশ আনসারের শহিদুল ইসলাম সাজু।

১২ থেকে ১৫ বছর বয়সী বালক বিভাগের ফ্লোরে কোয়ান্টাম ফাউন্ডেশনের সাংখে অং খুমি (১২.৭৫) এবং ভল্টিং টেবিলে জিম কৌশলীর আলামিন আরাফাত (১১.১৫) সেরা হয়েছেন।

১২ থেকে ১৪ বছর বয়সী বালিকাদের ফ্লোরে বিকেএসপির মিমতাহুল জান্নাত ইয়ামা (১০.৩৫) এবং ভল্টিং টেবিলে একই প্রতিষ্ঠানের লামিয়া আক্তার (১১.৮০) প্রথম হয়েছেন।

১০ থেকে ১২ বছর বয়সী বালক ফ্লোরে কোয়ান্টাম ফাউন্ডেশনের তনুরায় ত্রিপুরা (১৮.৭৫), একই দলের উহাইমং মারমা প্যারালাল বারসে (১৯.১৫) সেরা হয়েছেন।

বালক আট থেকে ১০ বছর বয়সীদের ফ্লোর ইভেন্টে কোয়ান্টাম ফাউন্ডেশনের উহাইমং মারমা (১৯.৩৫) এবং মাশরুম ইভেন্টে একই দলের প্রেণথুই মুরং (৯.৬০) প্রথম হয়েছেন।

সাত থেকে আট বছর বয়সী বালিকাদের ফ্লোরে কোয়ান্টাম ফাউন্ডেশনের সাগরিকা ত্রিপুরা (৯.৮০), ভল্টিং টেবিলে একই দলের খই নাইমে মার্মা (৯.৪৫) সেরা হয়েছেন।