কেবল রিয়ালের জন্য ডর্টমুন্ড ছাড়বেন আউবামেয়াং

পিয়েরে-এমেরিক আউবামেয়াংকে পেতে আগ্রহী স্পেনের ক্লাব আতলেতিকো মাদ্রিদ আর ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার সিটি। তবে গ্যাবনের এই ফরোয়ার্ড স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, কেবল রিয়াল মাদ্রিদের জন্যই বরুসিয়া ডর্টমুন্ড ছাড়তে পারেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 July 2016, 02:04 PM
Updated : 25 July 2016, 02:04 PM

গত মৌসুমে জার্মানির বুন্ডেসলিগার দল বরুসিয়ার হয়ে ৩৯ গোল করা আউবামেয়াংকে পেতে সিটি আর আতলেতিকো বড় অঙ্কের অর্থ খরচ করতেও রাজি আছে বলে খবর বের হয় সম্প্রতি।

গত বছর এক সাক্ষাৎকারে আউবামেয়াং বলেছিলেন, তিনি তার নানাকে কথা দিয়েছেন যে একদিন রিয়ালে খেলবেন। আবারও একই কথা বললেন ২৭ বছর বয়সী এই ফরোয়ার্ড।

এ বছরে বরুসিয়া ছাড়ার কোনো সম্ভাবনা আছে কিনা প্রশ্নের উত্তরে জার্মানির টিভি চ্যানেল এজডিএফকে আউবামেয়াং বলেন, “এই বছরে সম্ভাবনা নেই। কোনো ক্লাবের জন্য যদি ডর্টমুন্ড ছাড়ি তা একমাত্র রিয়াল মাদ্রিদের জন্য। তারা যদি না ডাকে, আমি যাচ্ছি না।”

“আমার নানা, সব সময় চেয়েছেন যে আমি স্পেনে খেলি। দুই বছর আগে উনি মারা গেছেন, আমি উনাকে কথা দিয়েছিলোম যে ভবিষ্যতে আমি রিয়ালে খেলব এবং এই লক্ষ্যে পৌঁছাতে আমি কঠোর পরিশ্রম করি।”

গত শুক্রবার মৌসুম শুরুর আগের প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ডর্টমুন্ডের ৪-১ ব্যবধানের জয়ে গোল পাওয়া আউবামেয়াং বলেন, “রিয়াল মাদ্রিদে খেলা আমার মূল লক্ষ্য কিন্তু এই মুহূর্তে আমি ডর্টমুন্ডেই থাকতে চাই। মাদ্রিদে যাওয়ার সুযোগ পেলে তাৎক্ষণিকভাবে হ্যাঁ বলে দেব-কিন্তু এই মুহূর্তে (রিয়ালের সঙ্গে) কোনো যোগাযোগ নেই।”