উত্তর বারিধারায় ডুবল শেখ রাসেল

শিরোপাধারী শেখ জামালের হোঁচটের পর রানার্সআপ শেখ রাসেল ক্রীড়া চক্রও প্রিমিয়ার লিগের শুরুতেই বড় ধাক্কা খেলো। ভালো খেলেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় নবাগত উত্তর বারিধারার কাছে ১-০ গোলে হেরেছে মারুফুল হকের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2016, 03:53 PM
Updated : 24 July 2016, 04:00 PM

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে রোববার লিগের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে আধিপত্য বজায় রেখে খেললেও গোল করতে পারেনি শেখ রাসেলের আক্রমণভাগের খেলোয়াড়রা। দ্বিতীয়ার্ধে পেনাল্টির সুযোগ কাজে লাগিয়ে পুরো ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে উত্তর বারিধারা।
 
গোলশূন্য প্রথমার্ধের পর ৬০তম মিনিটে বক্সের মধ্যে শেখ রাসেলের এক খেলোয়াড়ের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। নিখুঁত শটে লক্ষ্যভেদ করে প্রথমবারের মতো প্রিমিয়ার লিগে খেলা উত্তর বারিধারাকে এগিয়ে নেন খালেকুরজ্জামান সবুজ। এ গোলেই লিগে শুভসূচনা নিশ্চিত হয় মাহবুব আল মানিকের দলের।
 

শেষ দিকে হ্যান্ডবলের কারণে পেনাল্টির দাবি তুলেছিল গত লিগে রানার্সআপ হওয়া শেখ রাসেল। কিন্তু রেফারি সে দাবিতে সাড়া না দিলে সমতায় ফেরার আর কোনো সুযোগ পায়নি দলটি।
উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে গোল খেয়ে আরামবাগ ক্রীড়া সংঘের সঙ্গে ১-১ ড্র করে বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।