জয়ে শেষ মোহামেডান ও আবাহনীর

জয় দিয়ে প্রিমিয়ার ডিভিশন হকি লিগ শেষ করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেড। সুপার সিক্সে নিজেদের শেষ ম্যাচে আবাহনী ৪-২ গোলে ওয়ান্ডারার্সকে ও মোহামেডান ৭-৬ গোলে বাংলাদেশ এসসিকে হারিয়েছে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 June 2016, 02:11 PM
Updated : 30 June 2016, 02:11 PM

১৬ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে থেকে লিগ শেষ করল মোহামেডান। সমান ম্যাচে ১১ জয় ও তিন ড্রয়ে ৩৬ পয়েন্ট নিয়ে তৃতীয় হলো আবাহনী।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে বৃহস্পতিবার আবাহনীর জয়ে ফরহাদ আহমেদ সিটুল দুটি, মাকসুদ আলম হাবুল ও রাজীব দাস একটি করে গোল করেন। ওয়ান্ডারার্সের দুই গোলই করেন সজীব হোসেন।

লিগে নিজেদের শেষ দিনেও আলো ছড়ালেন মোহামেডান অধিনায়ক রাসেল মাহমুদ জিমি। আগের ম্যাচে ঊষা ক্রীড়া চক্রের বিপক্ষে হ্যাটট্রিকসহ পাঁচ গোল করা এই ফরোয়ার্ড বাংলাদেশ এসসির জালে এদিন হ্যাটট্রিকসহ সাত গোল করেন। ইকবাল নাদের প্রিন্স হ্যাটট্রিকসহ ছয় গোল করলেও বাংলাদেশ এসসি হার এড়াতে পারেনি।

আগামী শুক্রবার শিরোপা নিষ্পত্তি ম্যাচে মুখোমুখি হবে ঊষা ক্রীড়া চক্র ও মেরিনার ইয়াংস। ১৫ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ঊষা। সমান ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে মেরিনার। শিরোপা জিততে ঊষার দরকার জয়; মেরিনারের ড্র।