বুসকেতসের বিশ্বাস, বার্সাতেই থাকবেন নেইমার

নেইমারকে ট্রান্সফার ফির রেকর্ড ভেঙে দলে নিতে ইউরোপের কয়েকটি ক্লাব আগ্রহী বলে অনেক দিন ধরেই গণমাধ্যমে খবর বের হচ্ছে। তবে ক্লাব সতীর্থ সের্হিও বুসকেতসের বিশ্বাস, বার্সেলোনাতেই থেকে যাবেন ব্রাজিলের এই তারকা।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 June 2016, 04:56 PM
Updated : 21 June 2016, 04:56 PM

২০১৩ সালে ব্রাজিলের ক্লাব সান্তোস থেকে বার্সেলোনায় যোগ দেওয়ার পর ধীরে ধীরে ক্লাবটির সাফল্যের অন্যতম চাবিকাঠি হয়ে উঠেছেন নেইমার। লিওনেল মেসি ও লুইস সুয়ারেসের সঙ্গে মিলে ক্লাব ফুটবলে বিশ্বের সেরা আক্রমণভাগ গড়ে তুলেছেন সময়ের অন্যতম সেরা এই ফরোয়ার্ড।

গত মৌসুমে ৪৯ ম্যাচে ৩১ গোল করে বার্সেলোনাকে ঘরোয়া ফুটবলের ডাবল জেতাতে গুরুত্বপূর্ণ অবদান রাখা নেইমারকে পেতে আগ্রহী পিএসজি, ম্যানচেস্টার ইউনাইটডের মতো ক্লাবগুলো।

গত মৌসুম শুরুর আগের খবর, নেইমারকে কিনতে প্রস্তাব দিয়েছিল ইংল্যান্ডের ক্লাব ইউনাইটেড। একই সঙ্গে তাকে রিয়াল মাদ্রিদও কিনতে চায় বলে গুঞ্জন ওঠে। আর পুরো মৌসুম জুড়ে মাঝে মধ্যেই ফরাসি ক্লাব পিএসজি ও ইংলিশ ক্লাব ইউনাইটেডের আগ্রহ নিয়ে খবর বের হতে থাকে।

সম্প্রতি নেইমারের এজেন্ট ওয়েগনের রিবেইরো জানান, ব্রাজিল অধিনায়ককে দলে নিতে তার বাই-আউট ক্লজের ১৯ কোটি ইউরো দিতে প্রস্তুত তিনটি ক্লাব।

তবে বার্সেলোনার মিডফিল্ডার বুসকেতসের দৃঢ় বিশ্বাস, তাদের সঙ্গেই থাকবেন নেইমার। 

স্পেনের একটি রেডিওকে স্পেনের খেলোয়াড় বুসকেতস বলেন, “ফুটবল বিশ্বে যা হওয়ার তা হবেই, আমি তাতে চিন্তিত নই। সে আমাকে বলেছে, সে ভালো আছে, সে আরামে আছে এবং আমার বিশ্বাস, এসব গুঞ্জন থাকা সত্ত্বেও সে এখানেই থাকবে।”