‘মেসি, সুয়ারেস, নেইমারের বার্সা ছাড়া অসম্ভব’

লিওনেল মেসি, লুইস সুয়ারেস ও নেইমারের কারোরই বার্সেলোনা ছেড়ে যাওয়া অসম্ভব বলে মনে করেন ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2016, 11:02 AM
Updated : 26 May 2016, 11:02 AM

২০১৫-১৬ মৌসুমে ঘরোয়া ‘ডাবল’ জেতা বার্সেলোনার ‘এমএসএন’ আক্রমণ ত্রয়ী ১৩১ গোল করে। 

অনেক দিন ধরেই বার্সেলোনায় নেইমারের ভবিষ্যৎ নিয়ে গুঞ্জন চলছে। ব্রাজিল অধিনায়ক অবশ্য এই সপ্তাহেই জানান, কাতালান ক্লাবটিতে তিনি সুখেই আছেন।

সম্প্রতি প্রকাশ হওয়া কিছু খবরে বলা হয়, বার্সেলোনা তাদের আক্রমণ ত্রয়ীর সবাইকে ধরে রাখতে পারবে না। ভবিষ্যতে মেসি, সুয়ারেস বা নেইমারের কেউ নতুন কোথাও যেতে পারে বলে মনে করেন কিনা-ফ্রান্সের রেডিও আরএমসির এই প্রশ্নে বার্তোমেউ বলেন, “না, আমি মনে করি, এটা অসম্ভব।”

“আমাদের ক্লাব আর শহরে সব খেলোয়াড় খুব সুখী। কারণ, এখানে বাস করা খুব আনন্দদায়ক। (শিরোপা) জেতে এমন একটি ক্লাবে থাকতে পেরে খেলোয়াড়রা খুব সুখী। আমি শঙ্কিত নই। কারণ, সবাই খুশি, কেউ আমাকে ক্লাব ছাড়ার কথা বলেনি।”

বিভিন্ন সংবাদমাধ্যমে বের হওয়া খবরগুলো বার্তোমেউ দেখেছেন বলে জানান। বিশ্বের অন্য ক্লাবগুলোর বার্সেলোনার তারকা খেলোয়াড়দের পেতে চাওয়াটা স্বাভাবিক বলেই মনে করেন তিনি।

মেসি ফ্রান্সের রাজধানী প্যারিসে অ্যাপার্টমেন্ট কিনেছেন জানালে বার্তোমেউ বলেন, “আমি এটা জানতাম না! প্যারিস সুন্দর একটি শহর। কিন্তু আমি এটা জানি না। মেসি জানে, প্যারিস আকর্ষণীয় একটি শহর। এটা ভালো যে মেসি প্যারিসে ছুটি কাটাতে যাবে, এটা ভালো!”

“কয়েক মাস আগে সে বলেছিল, ইউরোপে বার্সেলোনা তার শেষ ক্লাব হবে। ইউরোপে সে বার্সার হয়েই ক্যারিয়ার শেষ করতে চায়।”