গ্রিজমানকে ভয়ঙ্কর মানছেন রিয়াল অধিনায়ক

রিয়াল মাদ্রিদ অধিনায়ক সের্হিও রামোসের মতে, এবারের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে তাদের শিরোপা স্বপ্নে মূল বাধা হতে পারেন আতলেতিকো মাদ্রিদের ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2016, 02:49 PM
Updated : 25 May 2016, 02:49 PM

আগামী শনিবার মিলানের সান সিরোয় শিরোপা নির্ধারণী ম্যাচে একাদশ শিরোপা জয়ের লক্ষ্যে নগর প্রতিদ্বন্দ্বীদের মুখোমুখি হবে ইউরোপের সফলতম ক্লাবটি।

২০১৩-১৪ মৌসুমে নগর প্রতিবেশী দলটিকে হারিয়েই চ্যাম্পিয়ন্স লিগের দশম শিরোপা জিতেছিল রিয়াল। তবে সাম্প্রতিক সময়ে মুখোমুখি লড়াইয়ের পরিসংখ্যান আতলেতিকোর পক্ষে; শেষ পাঁচবারের দেখায় রিয়ালের ১ জয়ের বিপরীতে দিয়েগো সিমেওনের দল জিতেছে ২টি, বাকি ২টি ম্যাচ ড্র হয়েছে।

রামোস ফাইনালের আগে প্রতিপক্ষের শক্তি নিয়ে ভাবছেন। আর তাতে দলটির আক্রমণভাগের মূল ফরাসি তারকা গ্রিজমানকে ভয়ঙ্কর মনে করছেন এই ডিফেন্ডার।

“নিজে থেকে আমি পুরো দলকে (আতলেতিকো) নিয়ে ভাবছি, অন্যথায় এটা আতলেতিকো মাদ্রিদের সব খেলোয়াড়ের জন্য ও চোলোর (সিমেওনে) জন্য অসম্মানজনক হয়। তবে আপনি কোনো এক নাম জিজ্ঞাসা করলে বলবো, আমার কাছে গ্রিজমান দারুণ খেলোয়াড়।”

এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলে আতলেতিকোর হয়ে ৫৩ ম্যাচে ৩২ গোল করেন গ্রিজমান। তার মধ্যে গত ফেব্রুয়ারিতে সান্তিয়াগো বের্নাবেউয়ে রিয়ালকে ১-০ ব্যবধানে হারাতে একমাত্র গোলটি করেন গ্রিজমান।