সমর্থকদের আশ্বস্ত করলেন রোনালদো

অনুশীলনের সময় চোট পেয়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো। তবে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলা নিয়ে শঙ্কা নেই বলে সমর্থকদের আশ্বস্ত করেছেন রিয়াল মাদ্রিদের এই তারকা ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2016, 11:52 AM
Updated : 24 May 2016, 01:52 PM

মঙ্গলবার দলের অনুশীলনে গোলরক্ষক কিকো কাসিয়ার সঙ্গে ধাক্কা খেয়ে চোট পান রোনালদো। পরে ফিজিও আর চিকিৎসক দলের সঙ্গে আলোচনা করে একটু আগেভাগেই অনুশীলন ছেড়ে চলে যান পর্তুগালের এই ফরোয়ার্ড।
 
আগামী শনিবার এসি মিলানের মাঠ সান সিরোতে হবে এবারের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল। রোনালদো অবশ্য জানান, চিন্তার কোনো কারণ নেই। 
 
“হালকা ভয় ছিল, কিন্তু দুই দিনের মধ্যে ভালো হয়ে যাব আমি। ভালো লাগছে এবং নিশ্চিতভাবে শনিবার আমি সেখানে থাকব।”
 

“আমার অবস্থা আরও ভালো হচ্ছে। মৌসুমের শেষ দিকে আমার ছোট একটা সমস্যা ছিল। কিন্তু আমি খুব ভালো অনুভব করছি।”
গত এপ্রিলে স্পেনের লা লিগায় রিয়ালের ৩-০ গোলে জেতা ম্যাচের শেষ মুহূর্তে খুঁড়িয়ে মাঠ ছেড়েছিলেন রোনালদো। এর পর টানা তিনটি ম্যাচে খেলতে পারেননি তিনি। লা লিগায় দলের শেষ ম্যাচে দেপোর্তিভো লা করুনার বিপক্ষে প্রথমার্ধ শেষে আর মাঠে নামেননি এই ফরোয়ার্ড। রোনালদোর জোড়া গোলেই ম্যাচটি ২-০ ব্যবধানে জিতেছিল রিয়াল।   
চ্যাম্পিয়ন্স লিগের চলতি মৌসুমে অসাধারণ ফর্মে আছেন রোনালদো। ১১ ম্যাচে ১৬ গোল করা এই ফরোয়ার্ড ২০১৩-১৪ মৌসুমে গড়া চ্যাম্পিয়ন্স লিগের এক আসরে সর্বোচ্চ গোলের (১৭) নিজের রেকর্ডটি ভাঙার অপেক্ষায় আছেন। 
“ফাইনালে আমি গোল করি আর না-ই করি রেকর্ডটি আমারই থাকছে। আমি গোল করতে পছন্দ করি, কিন্তু আমি গোল না পেলে অন্য কেউ করবে।”
“এটা আমাদের জীবনের সেরা ম্যাচ হবে এবং আমি মনে করি, আমরা জিতব। আমরা সেরা দুটি দল এবং এই কারণেই আমরা ফাইনালে উঠেছি। আমি মনে করি, আমরা ভালো দল, কিন্তু আমাদের ভালো পারফরম্যান্স করতে হবে।”
নগর প্রতিদ্বন্দ্বীদের নিয়ে রোনালদো বলেন, “আতলেতিকো সব সময়ই তাদের নিজেদের খেলাটা খেলে। বার্সেলোনা আর বায়ার্নের তাদের হারাতে না পারাটা কোনো কাকতালীয় ঘটনা নয়।”