শেষ পর্যন্ত লড়বে রিয়াল

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে কষ্টার্জিত জয়ে লা লিগার শিরোপার আশা বাঁচিয়ে রাখা রিয়াল মাদ্রিদ শেষ পর্যন্ত লড়াই করে যাবে বলে জানিয়েছেন ক্লাবটির অধিনায়ক সের্হিও রামোস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 May 2016, 11:50 AM
Updated : 1 May 2016, 11:50 AM

ক্রিস্তিয়ানো রোনালদো ও করিম বেনজেমাকে ছাড়া খেলতে নামা রিয়াল গত শনিবার সোসিয়েদাদের মাঠ থেকে জয় নিয়ে ফেরে গ্যারেথ বেলের একমাত্র গোলে।

ম্যাচ শেষে রিয়ালের ডিফেন্ডার রামোস বলেন, "যতদিন পর্যন্ত সুযোগ থাকবে, তার শেষ পর্যন্ত আমাদের লড়াই করে যেতে হবে। এটাই মাদ্রিদের দর্শন। এটা রোমাঞ্চকর এক লিগের শেষ সময়। এর ভিন্ন পরিস্থিতিই আমাদের ভালো লাগত, কিন্তু এখন আমাদের অপেক্ষা করতে হবে এবং আশায় থাকতে হবে, তারা (বার্সেলোনা ও আতলেতিকো মাদ্রিদ) যেন হোঁচট খায়।"

শনিবার রিয়ালের খেলা শেষে যথাক্রমে মাঠে নামে আতলেতিকো ও বার্সেলোনা। শিরোপা লড়াইয়ে রিয়ালের এই দুই প্রতিপক্ষই জয় নিয়ে মাঠ ছাড়ে। ৩৬ রাউন্ড শেষে তাই শিরোপা লড়াইয়ে উত্তেজনা সেই আগের মতোই আছে।

৮৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। সমান পয়েন্ট নিয়েও মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে আছে আতলেতিকো। আর তৃতীয় স্থানে থাকা রিয়ালের পয়েন্ট ৮৪।

রিয়ালের জয়ের নায়ক বেল বলেন, "আমরা জানি যে, আমাদের যদি লিগ জিততে হয়, তাহলে প্রত্যেকটি ম্যাচ জিততে হবে। বাকি থাকা প্রত্যেক ম্যাচই ফাইনাল। লিগ জয় সম্ভব বলেই আমরা এর জন্য মৌসুমের শেষ পর্যন্ত লড়াই করব।"