শুধুই সোসিয়েদাদ ম্যাচে মনোযোগ রিয়ালের

যখন যে জরুরি বিষয়টা সামনে আসছে, তখন শুধু সেটা নিয়েই ভাবতে চান জিনেদিন জিদান। আপাতত তাই ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের ফিরতি পর্বের লড়াইকে পাশে সরিয়ে লা লিগায় রিয়াল সোসিয়েদাদ ম্যাচে মনোযোগ দিচ্ছেন বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদ কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 April 2016, 03:21 PM
Updated : 29 April 2016, 03:21 PM

৩৫ রাউন্ড শেষে লা লিগার শিরোপা লড়াইয়ে শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে এক পয়েন্ট পিছিয়ে থাকা রিয়াল আগামী শনিবার সোসিয়েদাদের মাঠে খেলতে নামবে।

ম্যাচের আগের দিন জিদান বলেন, “আগামীকাল আমাদের একটি ম্যাচ আছে এবং এটা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। ম্যাচটি জিততে আমরা অবশ্যই আমাদের সর্বোচ্চ চেষ্টা করব। আমরা (লিগে বার্সেলোনা ও আতলেতিকো মাদ্রিদের) পেছনে আছি। তাই আমাদের সবগুলো ম্যাচ জিততে হবে এবং অপেক্ষা করতে হবে।"

লিগ শেষ হতে আর তিন রাউন্ড বাকি আছে। ৮২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে থাকায় সমান পয়েন্ট নিয়েও দ্বিতীয় স্থানে আছে আতলেতিকো। আর তৃতীয় স্থানে থাকা রিয়ালের পয়েন্ট ৮১।

আগামী বুধবার নিজেদের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে সিটির বিপক্ষে খেলতে নামবে ইতিহাদ স্টেডিয়াম থেকে প্রথম পর্বের ম্যাচটি গোলশূন্য ড্র করে ফেরা রিয়াল।

জিদান বলেন, “পরিকল্পনা হচ্ছে বুধবার নিয়ে না ভাবা। চলো, শুধু আগামীকালের ম্যাচ নিয়েই ভাবি এবং জেতার জন্য সেরাটা করি।”

পয়েন্ট তালিকার মাঝামাঝি অবস্থানে থাকা সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচটি সহজ হবে না বলেই মনে করেন জিদান। এই ম্যাচের আগে তার জন্য অস্বস্তি হয়ে এসেছে দলের আক্রমণভাগের দুই বড় ভরসা ক্রিস্তিয়ানো রোনালদো আর করিম বেনজেমার চোট।

“আমরা তাদের (রোনালদো ও করিম বেনজেমা) দ্রুত সেরে ওঠা চাই। কিন্তু আমি এ নিয়ে আর কথা বলব না।”