নিজেদের বড় দল প্রমাণ করার আনন্দ আতলেতিকোর

আতলেতিকো মাদ্রিদ ইউরোপের অভিজাত দলের একটি, তারা বড় দল এবং চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে খেলাটা তাদের প্রাপ্য-বায়ার্ন মিউনিখের বিপক্ষে জয় এগুলোই প্রমাণ করেছে বলে মনে করেন স্পেনের ক্লাবটির গোলরক্ষক ইয়ান ওবলাক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2016, 12:52 PM
Updated : 28 April 2016, 12:52 PM

স্পেনের মিডফিল্ডার সাউল নিগেসের অসাধারণ এক গোলে গত বুধবার নিজেদের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের প্রথম পর্বে বায়ার্নকে ১-০ ব্যবধানে হারায় আতলেতিকো।

ম্যাচ শেষে ওবলাক বলেন, “আরেকটা ম্যাচ, যেখানে আমরা দেখিয়েছি যে, আমাদের এখানে থাকা এবং বড় দলগুলোর বিপক্ষে খেলা প্রাপ্য। কারণ, আমরা একটা বড় দল।”

“এটা কঠিন এক ম্যাচ ছিল এবং এখন আমরা ধারণা করছি, মিউনিখে আরেকটি কঠিন ম্যাচ হবে। আমরা সর্বস্ব উজাড় করে দেওয়াটা নিশ্চিত করব এবং আমি আশা করছি, আমরা ফাইনালে যেতে পারব।”

আতলেতিকোর ডিফেন্ডার ফিলিপে লুইস সতীর্থদের সতর্ক করে দিয়ে বলেন, “আমরা সত্যি খুশি। কিন্তু আমরা জানি, এখনও কিছুই হয়নি। লড়াইটি এখনও উন্মুক্ত।”

আতলেতিকোকে জেতানোর নায়ক সাউলকে প্রশংসায় ভাসান ব্রাজিলের লেফট-ব্যাক লুইস।

“সে সত্যি খুব ভালো মানুষ, তরুণ। তার পা মাটিতেই আছে।”

দ্বিতীয় পর্বের ম্যাচটি কঠিন হবে বলে মনে করেন আতলেতিকোর কোচ দিয়েগো সিমেওনেও।

“এটা উন্মুক্ত লড়াই। মিউনিখে খেলা মানে তারা তাদের সমর্থকদের পেছনে পাবে। আর পাবে ঘরের মাঠের সুবিধা। তবে প্রতিপক্ষের মাঠে একটি গোল পাওয়ার সুযোগ আছে আমাদের। আজকের মতো প্রতিদ্বন্দ্বিতাময়একটি ম্যাচ হবে। কিন্তু আমরা দেখব, কারা তাদের সুযোগগুলোর সর্বোচ্চ ব্যবহার করতে পারে।”