রোনালদো-বেনজেমাকে খেলাতে আশাবাদী জিদান

ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ সেমি-ফাইনালের প্রথম লেগে ক্রিস্তিয়ানো রোনালদো ও করিম বেনজেমাকে ফিরে পেতে আশাবাদী জিনেদিন জিদান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2016, 12:12 PM
Updated : 26 April 2016, 03:00 PM

ঊরুর চোটের কারণে গত শনিবার লিগে রায়ো ভায়েকানোর বিপক্ষে ৩-২ গোলে জেতা ম্যাচে খেলতে পারেননি রোনালদো। আর ওই ম্যাচেই বিরতির খানিক আগে হাঁটুতে চোট পেয়ে মাঠ ছাড়েন বেনজেমা।

জিদান অবশ্য রোববার সাংবাদিকদের জানান, রোনালদো চোট কাটিয়ে উঠেছেন এবং সিটির বিপক্ষে মাঠে নামতে প্রস্তুত। বেনজেমারও চোটও তেমন গুরুতর কিছু নয় বলে জানিয়েছিলেন।

মঙ্গলবার সিটির মাঠ ইতিহাদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হবে ফাইনালে ওঠার লড়াইয়ের প্রথম লেগের ম্যাচটি। সোমবারই ম্যানচেস্টারে পৌঁছা রিয়াল দলের সঙ্গেই আছেন রোনালদো ও বেনজেমা। সোমবার ইতিহাদ স্টেডিয়ামে অনুশীলনেও ছিলেন আক্রমণভাগের এই দুই তারকা।

রোনালদো-বেনজমাকে ফিরে পাওয়ার আশায় সোমবারের অনুশীলনের আগে জিদান বলেন, “অবশ্যই, আমরা আগামীকাল তাদেরকে খেলাতে চাই। তবে এখন আমাদের শেষ অনুশীলন সেশন এবং আমরা দেখব।”

আক্রমণভাগের এই দুই তারকার চোট কাটিয়ে ওঠার প্রসঙ্গে জিদান বলেন, “এই মুহূর্তে তারা খুব ভালো আছে, তারা আসলেই দারুণভাবে (চোট) কাটিয়ে উঠেছে। আমরা সবকিছু পরীক্ষা করব তবে এখনকার ভাবনা হলো, তারা খেলবে।”