সেল্তার বিপক্ষে মেসির খেলা নিয়ে শঙ্কা নেই

লিওনেল মেসির মাঠে নামা নিয়ে আর অনিশ্চয়তা নেই। সেল্তা ভিগোর বিপক্ষে দলের সেরা তারকা খেলবেন বলে নিশ্চিত করেছেন লুইস এনরিকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2016, 02:43 PM
Updated : 14 Feb 2016, 11:32 AM

মেসির কিডনির সমস্যা কোন পর্যায়ে আছে তা জানার জন্য গত সপ্তাহে বিভিন্ন পরীক্ষা করানো হয়। এ জন্য সোমবার ও মঙ্গলবার দলের অনুশীলনে ছিলেন না তিনি। তবে বুধবার অনুশীলনে যোগ দেন আর্জেন্টিনার অধিনায়ক।

তবে ভালেন্সিয়ার বিপক্ষে কোপা দেল রের সেমি-ফাইনালের ফিরতি লেগে খেলেননি মেসি। অবশ্য প্রথম লেগে ৭-০ গোলে জিতে থাকায় বুধবারের ওই ম্যাচে নিয়মিত একাদশের প্রায় সবাইকেই বিশ্রাম দিয়েছিলেন বার্সেলোনা কোচ।

সেল্তার বিপক্ষে ম্যাচের আগের দিন শনিবারের সংবাদ সম্মেলনে মেসির প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে এনরিকে বলেন, “হ্যা, আগামীকাল সে খেলতে পারবে।”

নিজেদের মাঠ কাম্প নউয়ে হতে যাওয়া এই ম্যাচে চোট শঙ্কায় থাকা আর্দা তুরানের খেলার ব্যাপারেও নিশ্চিত করেছেন এনরিকে। আগামী রোববার লা লিগার ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত দেড়টায়।

মেসি ও তুরানের প্রসঙ্গে এনরিকে আরও বলেন, “তারা দুজনেই ভালো আছে। ভালেন্সিয়ার বিপক্ষে ম্যাচের প্রস্তুতিতে আর্দা একটা আঘাত পেয়েছিল, তাই (বুধবার) তাকে নিয়ে ঝুঁকি নেওয়ার কোনো কারণই ছিল না।”