ম্যান ইউর সঙ্গে মরিনিয়োর আলোচনার খবর উড়িয়ে দিলেন ফন খাল

ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিনিধির সঙ্গে জোসে মরিনিয়োর আলোচনার খবরটি উড়িয়ে দিয়েছেন লুইস ফন খাল। সমালোচনা সয়েই কাজ করে যেতে হবে মেনে নিলেও সংবাদমাধ্যমের ‘ফালতু’ খবর নিয়ে মোটেই খুশি নন ডাচ এই কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2016, 02:21 PM
Updated : 7 Feb 2016, 02:21 PM

এ মৌসুমে ইউনাইটেড আশানুরূপ খেলতে পারছে না বলে গত অনেক দিন ধরেই ওল্ড ট্র্যাফোর্ডে ফন খালের ভবিষ্যত নিয়ে নানা ধরনের খবর দিচ্ছে ইংল্যান্ডের সংবাদমাধ্যম। সম্প্রতি খবর আসে, চেলসি থেকে বরখাস্ত হওয়া মরিনিয়োর সঙ্গে কথা বলা শুরু করেছে ইউনাইটেড।

বিষয়টি নিয়ে ফন খাল বলেন, “আমি বিশ্বাস করি না যে, এরই মধ্যে জোসে মরিনিয়ো আর ম্যানচেস্টার ইউনাইটেডের মধ্যে যোগাযোগ হয়েছে।”

“গত দুটি মাস আমার স্ত্রী, বাচ্চা, নাতি-নাতনী আর বন্ধুদের জন্য মানিয়ে নেওয়াটা কঠিন ছিল। আমার জন্যও তাই। কিন্তু আমি মানিয়ে নিতে পারি,” যোগ করেন ফন খাল।

ব্রিটিশ সংবাদমাধ্যমে খবর আসে, ইউনাইটেড সমর্থকদের বিরূপ আচরণের কারণে ফন খাল তার স্ত্রীর নিরাপত্তার জন্য নিরাপত্তারক্ষী নিয়োগ দিয়েছেন। তবে এটা অস্বীকার করেন ফন খাল।

“এটা যৌক্তিক যে আপনি যখন টানা চারটি ম্যাচ হারবেন, তখন মানুষ অবিশ্বাস করবেই। গল্প বানানোর জন্য আমি সংবাদমাধ্যমের সমালোচনা করছি। আমি কখনোই নিরাপত্তাকর্মী নিয়োগ দেইনি। কখনোই না। নিরাপত্তা ছাড়াই আমি রাস্তায় হাঁটছি। যাদের সঙ্গে দেখা হচ্ছে তারা ইতিবাচকই আছে।”