রিয়ালের দুই সাবেক ফুটবলারের বিরুদ্ধে বার্সার নালিশ

ক্লাসিকোয় নেইমারকে ইসকোর লাথি মারার ঘটনা নিয়ে বিরূপ মন্তব্য করা রিয়াল মাদ্রিদের দুই সাবেক ফুটবলারের বিরুদ্ধে সরকারি কমিশনের কাছে নালিশ করেছে বার্সেলোনা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2015, 05:58 PM
Updated : 30 Nov 2015, 05:58 PM

গত ২১ নভেম্বর মৌসুমের প্রথম ক্লাসিকোর শেষ দিকে বার্সেলোনার নেইমারকে লাথি মেরে সরাসরি লাল কার্ড দেখেন ইসকো। রে দুই ম্যাচ নিষিদ্ধও হন তিনি।

ওই লাথি ইস্যুতে ইসকোর পক্ষ নিয়ে নেইমারের সমালোচনা করেন বর্তমানে ফুটবল বিশেষজ্ঞ হিসেবে কাজ করা রিয়ালের দুই সাবেক খেলোয়াড় মানোলো সানচিস ও পলি রিকোন। স্প্যানিশ একটি রেডিওতে ‘নেইমার লাথি খাওয়ার যোগ্য’ বলে মন্তব্য করেন দুজন।

দুজনের বিপক্ষে ‘প্রকাশ্যে সংঘাত উস্কে’ দেওয়ার অভিযোগ এনে ক্রীড়াঙ্গনে সহিংসতার বিরুদ্ধে কাজ করা স্পেনের সরকারি কমিশনের কাছে নালিশ করে বার্সেলোনা।

গত বছর আতলেতিকো মাদ্রিদ-দেপোর্তিভো লা করুনা ম্যাচের আগে সংঘর্ষে দেপোর্তিভোর এক সমর্থক নিহত হওয়ার পর থেকে ক্রীড়াঙ্গনের সহিংসতা ও অসদাচরণের বিরুদ্ধে কাজ করছে স্পেনের এই সরকারি কমিশন।

ক্লাসিকোয় নিজেদের মাঠ সান্তিয়াগো বের্নাবেউতে বার্সেলোনার কাছে ৪-০ গোলে হারে রিয়াল। বার্সেলোনার জয়ে লুইস সুয়ারেস দুটি, নেইমার ও আন্দ্রেস ইনিয়েস্তা একটি করে গোল পান।