বার্সেলোনার কাছে ৬ গোল খেয়েও ‘ভাগ্যবান’ রোমা

বার্সেলোনার কাছে পাঁচ গোলের ব্যবধানে বিধ্বস্ত হওয়ার পর মাইকন নিজেদের উল্টো ‘ভাগ্যবান’ ভাবছেন! ব্যবধানটা আরও বড় না হওয়ায় স্বস্তি অনুভব করছেন রোমার এই ডিফেন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2015, 12:35 PM
Updated : 25 Nov 2015, 10:31 PM

মঙ্গলবার রাতে কাম্প নউয়ে রোমাকে ৬-১ গোলে উড়িয়ে দেয় বার্সেলোনা। এই জয়ে পাঁচ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে নকআউট পর্বের টিকেট নিশ্চিত হওয়ার পাশাপাশি ‘ই’ গ্রুপের শীর্ষস্থানও নিশ্চিত হয় কাতালুনিয়া দলটির।
 
বার্সেলোনার বিশাল জয়ে দুটি করে গোল করেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেস। অন্য দুই গোলদাতা জেরার্দ পিকে ও আদ্রিয়ানো।
 
বার্সেলোনার জয়ের ব্যবধান সত্যিই আরও বড় হতে পারত; সপ্তম মিনিটে মেসি জালে বল জড়ালেও অফসাইডের কারণে গোল হয়নি। আর পুরো ম্যাচ জুড়েই দারুণ সব সেভ করেন রোমার গোলরক্ষক ভয়চেখ স্ত্রেন্সনে।  
 

ব্রাজিলের ডিফেন্ডার মাইকনের কথাতেও তাই ফুটে উঠল আরও বেশি গোল না খাওয়ার স্বস্তি। সঙ্গে পুরোটা সময় জুড়ে হতাশাজনক পারফর্ম করায় নিজেদের উপরই যেন বিরক্ত তিনি।
“আমরা আমাদের ফুটবল খেলার চেষ্টা করেছিলাম। কিন্তু আজ রাতে আমরা কিছুই করতে পারিনি। আসলে ৬-১ গোলে হেরে আমরা ভাগ্যবান। আমরা আসলে খেলার চেষ্টা করিনি, আমরা গোল্লা মেরেছি, কিছুই করিনি।”
এই হারের পরও গ্রুপের দ্বিতীয় স্থানেই থাকছে রোমা, পাঁচ ম্যাচে তাদের পয়েন্ট ৫।
দ্বিতীয় স্থানে থাকা বায়ার লেভারকুজেনের পয়েন্ট ৫, তবে গোল পার্থক্যে পিছিয়ে তারা। চার পয়েন্ট নিয়ে এই গ্রুপের চার দলের মধ্যে চতুর্থ স্থানে আছে বাতে বরিসভ।