আফগান দলের অপেক্ষায় চট্টগ্রাম আবাহনী

গ্রুপিংয়ের ড্রও হয়ে গেছে; এখন অপেক্ষা শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ মাঠে গড়ানোর। কিন্তু হঠাৎই এই আসরে আফগানিস্তানের দল এফসি স্পিনঘর বাজানের খেলা নিয়ে অনিশ্চিয়তা তৈরি হয়েছে। তবে আয়োজকরা অতিথি দলটির কাছ থেকে চূড়ান্ত উত্তর পাবার অপেক্ষায় রয়েছে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Oct 2015, 04:42 PM
Updated : 13 Oct 2015, 04:42 PM

টুর্নামেন্টের আয়োজক কমিটির কো-অর্ডিনেটর ও চট্টগ্রাম আবাহনীর ম্যানেজার শাকিল মাহমুদ চৌধূরী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে আফগানিস্তানের দলটিকে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে সময় দেওয়ার কথাও জানান।

“অভ্যন্তরীন কারণে তারা শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে না খেলতে চাইছে না। তবে আমরা তাদেরকে সবকিছু বুঝিয়ে বলেছি। তারা আমাদের কাছে সময় চেয়েছে; সেটাও আমরা দিয়েছি। এখন তাদের কাছ থেকে উত্তরের অপেক্ষায় আছে আমরা।”

১৯ অক্টোবর উদ্বোধনের পর ২০ অক্টোবর থেকে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে এ আসর মাঠে গড়ানোর কথা। বলতে গেলে আয়োজকদের হাতে খুব বেশি সময়ও নেই। শেষ মুহূর্তে বাজান মত বদলালেও এখনই নেতিবাচক কিছু ভাবতে চাইছেন না আয়োজকরা। এ কারণেই আফগানিস্তানের দলটিকে সময় দিয়েছেন তারা।

গত সোমবার এই টুর্নামেন্টের ড্র হয়। ‘এ’ গ্রুপে ঢাকা মোহামেডান, কলকাতা মোহামেডান ও শ্রীলঙ্কার সলিড এফসির সঙ্গে আছে আফগানিস্তানের ডি স্পিনঘর বাজান।

‘বি’ গ্রুপের চার দল – ঢাকা আবাহনী, চট্টগ্রাম আবাহনী, ইস্ট বেঙ্গল ও করাচি ইলেক্ট্রিক।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল ২৫ হাজার ডলার এবং রানার্সআপ দল ১০ হাজার ডলার পুরস্কার পাবে। এছাড়া অংশ নেওয়ার জন্য প্রতিটি দল ৫ লাখ টাকা করে পাবে বলে আগেই জানিয়েছিল এ টুর্নামেন্টের আয়োজক চট্টগ্রাম আবাহনী।