এক মাসের জন্য মাঠের বাইরে আগুয়েরো

লিওনেল মেসির পর দীর্ঘ সময়ের জন্য দল থেকে ছিটকে গেলেন আর্জেন্টিনার আক্রমণভাগের আরেক তারকা সের্হিও আগুয়েরো। ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার নিজেই চোটের কারণে এক মাসের জন্য মাঠের বাইরে চলে যাওয়ার কথা জানিয়েছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Oct 2015, 10:26 AM
Updated : 10 Oct 2015, 10:26 AM

বুয়েনস আইরেসের একটি ক্লিনিকে পরীক্ষা শেষে শুক্রবার টিওয়াইসি স্পোর্তসকে এই শঙ্কার কথা জানান ক্লাবের হয়ে দারুণ খেলতে থাকা আগুয়েরো।

“মনে হচ্ছে, এক মাস আমাকে খেলা ছাড়া থাকতে হবে।”

“চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য আমি এএফএর (আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন) জাতীয় দলের চিকিৎসকদের কাছে যাব। যদিও এটা নির্ভর করবে স্বাভাবিকভাবে সেরে ওঠার ওপর কিন্তু (আমার মনে হয়) ছিড়ে যাওয়া পেশি সেরে উঠতে নিশ্চিতভাবে আমার এক মাস লাগবে”, যোগ করেন তিনি।

বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাই পর্বের শুরুতে একুয়েডরের কাছে ২-০ গোলে হেরে যায় আর্জেন্টিনা। ওই ম্যাচের ২৪তম মিনিটে খুঁড়িয়ে মাঠ ছাড়েন সিটির এই স্ট্রাইকার।

ম্যাচ শেষে কোচ জেরার্দ মার্তিনো জানিয়েছিলেন, পায়ের চোটের কারণে প্যারাগুয়ের বিপক্ষে খেলা হবে না আগুয়েরোর।

এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেলে আগামী মাসে ব্রাজিলের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচেও আগুয়েরোর খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হবে।

চোটের কারণে এর আগে আর্জেন্টিনা দল থেকে ছিটকে পড়েন বার্সেলোনার তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি, ম্যানচেস্টার ইউনাইটেডের ডিফেন্ডার মার্কোস রোহো আর মাঝমাঠের জুটি সেভিয়ার এভার বানেগা ও ভালেন্সিয়ার এনসো পেরেস।