‘১০ নম্বর জার্সি মেসিরই’

আর্জেন্টিনার ১০ নম্বর জার্সি গায়ে মাঠে নামার আগে সের্হিও আগুয়েরো বলেছেন, লিওনেল মেসির শূন্যতা অপূরণীয়। তাকে ছাড়া কাজটা যে কঠিন হবে, মানছেন ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার। তারপরও বিশ্বকাপ বাছাই পর্বের শুরুটা ভালো করতে আশাবাদী তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Oct 2015, 11:46 AM
Updated : 8 Oct 2015, 11:46 AM

হাঁটুর চোটের কারণে প্রায় দুই মাসের জন্য ছিটকে পড়া মেসি তার ক্যারিয়ারে অধিকাংশ সময়ই ক্লাব ও জাতীয় দলে ১০ নম্বর জার্সি পরে খেলেছেন। তার অনুপস্থিতিতে শুক্রবার বাংলাদেশ সময় সকাল ৬ টায় ইকুয়েডরের বিপক্ষে শুরু হতে যাওয়া ম্যাচে ওই জার্সি আগুয়েরোর পরবেন।

জাতীয় দলে আগুয়েরো অবশ্য এবারই প্রথম ১০ নম্বর জার্সি পরে খেলবেন না। যুক্তরাষ্ট্রে বসনিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচেও মেসি না থাকায় তারকা এই স্ট্রাইকারের গায়ে উঠেছিল জার্সিটি। বিষয়টি উল্লেখ করে আগুয়েরো জানান, ওই ম্যাচের পর মেসি বলেছিল, “আমি না থাকলে কুন (আগুয়েরো) এটা পরবে।”

এই ম্যাচে ১০ নম্বর জার্সিটি পরার কথা উল্লেখ করে মেসি মজা করে তাকে বার্তাও পাঠিয়েছেন বলে জানান আগুয়েরো, “তুমি এটা পরতে যাচ্ছো তো? ভয় পাচ্ছো না তো?”

মেসি না থাকলেই জার্সিটি তাকে পরতে হবে বলে নিশ্চিত করেন আগুয়েরো। তাতে ভালো লাগার কথাও জানান তিনি। সঙ্গে এটাও জানান, জার্সিটি মেসিরই।

মেসির অনুপস্থিতিতে নিজেদের লক্ষ্য জানিয়ে আগুয়েরো বলেন, “আমাদের দারুণ সব খেলোয়াড় আছে এবং তাকে ছাড়াই আমরা ভালো করতে পারি। অবশ্যই তাকে ছাড়া কাজটা কঠিন, কিন্তু আমরা একটা ভালো সূচনা করতে পারি।”