‘ইচ্ছে করে মেসিকে চোটে ফেলিনি’

চোট পেয়ে লম্বা সময়ের জন্য লিওনেল মেসির মাঠের বাইরে চলে যাওয়ায় মন খারাপ হয়েছে তাকে ট্যাকল করা পেদ্রো বিগাসেরও। তবে লাস পালমাসের এই স্প্যানিশ ডিফেন্ডারের দাবি, ইচ্ছে করে বার্সেলোনা তারকাকে চোটে ফেলেননি তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Oct 2015, 11:23 AM
Updated : 7 Oct 2015, 11:23 AM

গত সেপ্টেম্বরে লাস পালমাসের বিপক্ষে ম্যাচের তৃতীয় মিনিটে চোট পান মেসি। বল নিয়ে দ্রুত বক্সে ঢুকে যাওয়া এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে সংঘর্ষ হয় বিগাসের। এরপর দশম মিনিটে মাঠ ছাড়েন মেসি। পরে বার্সেলোনা জানায়, বাম হাঁটুর লিগামেন্ট ছিড়ে যাওয়ায় সাত থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে দলের সেরা তারকাকে।
 
আর্জেন্টাইন ফরোয়ার্ডের দ্রুত সেরে ওঠার আশা জানিয়ে বিগাস দাবি করেন, মেসি যেভাবে শট নিয়েছিলেন, তাতে তিনি নিজেই আহত হয়েছিলেন।
 
“আমি ইচ্ছাকৃতভাবে এটা করিনি। আমি বল পেয়েছিলাম এবং সে যেভাবে শট নিয়েছে তাতে (মেসি) নিজেই আঘাত পেয়েছিল; সে একজন শীর্ষ খেলোয়াড় এবং আমি তার দ্রুত সেরে ওঠা কামনা করি।”
 
“(ওই সময়) আমি বুঝতে পারিনি, মেসি চোট পেয়েছে। কিন্তু খেলায় যখন একটু বিরতি এলো, তখন টের পেলাম। তার ভাগ্য খারাপ”, যোগ করেন ২৫ বছর বয়সী এই ডিফেন্ডার।
 
বিগাস আরও জানান, ম্যাচ শেষে তিনি মেসির সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। কিন্তু মাঠ থেকে বেরিয়ে বার্সেলোনা ফরোয়ার্ড চোটের অবস্থা পরীক্ষা করাতে হাসপাতালে চলে যাওয়ায় তা আর হয়ে ওঠেনি।
 
মেসির চোট পাওয়া ম্যাচে লাস পালমাসের মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফিরেছিল বার্সেলোনা।