জয়ে ফিরল ইউভেন্তুস

নিজেদের মাঠে পিছিয়ে পড়লেও শেষ পর্যন্ত সহজ জয়ই পেয়েছে ইউভেন্তুস। ইতালির লিগ শীর্ষ লিগ সেরি আর ম্যাচে বোলানিয়াকে হারিয়ে প্রতিযোগিতায় দ্বিতীয় জয় পেয়েছে শিরোপাধারীরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Oct 2015, 07:16 PM
Updated : 4 Oct 2015, 08:58 PM

রোববার ৩-১ ব্যবধানের জয়ে ইউভেন্তুসের গোল তিনটি করেন আলভারো মোরাতা, পাওলো দিয়াবালা ও সামি খেদিরা। বোলোনিয়াকে এগিয়ে দেওয়া গোলটি করেছিলেন অ্যান্থোনি মুনিয়ের। 
 
ইউভেন্তুস স্টেডিয়ামে ষষ্ঠ মিনিটেই বোলোনিয়াকে এগিয়ে নেন মুনিয়ের। পিছিয়ে পড়ার পর বেশ কয়েকটি সুযোগ তৈরি করে ইতালির অন্যতম সফল দলটি। এমনই একটি আক্রমণ থেকে ৩৩তম মিনিটে ম্যাচে সমতা আনেন ইউভেন্তুসের স্প্যানিশ স্ট্রাইকার মোরাতা। 
 
দ্বিতীয়ার্ধে ইউভেন্তুসের আক্রমণের ধার আরও বাড়ে, এই অর্ধে দুইবার অতিথিদের জালে বল পাঠিয়ে জয়ে ফিরে আগের ম্যাচে নাপোলির কাছে হারা মাস্সেমিলিয়ানো আল্লেগ্রির দলটি।
 
৫৩তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ইউভেন্তুসকে এগিয়ে নেন আর্জেন্টিনার ফরোয়ার্ড দিয়াবালা। ৬৪তম মিনিটে ব্যবধান আরও বাড়ান জার্মান মিডফিল্ডার খেদিরা। 
 
তলানির দল বোলোনিয়ার বিপক্ষে এই জয়ের পরও ৭ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ১২ নম্বরে রয়েছে ইউভেন্তুস।
 
দিনের অন্য ম্যাচে পালের্মোকে ৪-২ গোলে হারানো রোমা (১৪) রয়েছে চার নম্বরে। সাম্পদরিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করা ইন্টার ১৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে।  
 
ফ্রোসিনোনেকে নিজেদের মাঠে ২-০ গোলে হারিয়ে তিন নম্বরে উঠে এসেছে লাৎসিও।
 
আতালান্তাকে ৩-০ গোলে হারিয়ে শীর্ষে অবস্থান সুসংহত করেছে ফিওরেন্তিনা। আতারলান্তার গাব্রিয়েল পালেতা ষষ্ঠ মিনিটে সরাসরি লাল কার্ড দেখেন। এসি মিলানকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে ছয় নম্বরে রয়েছে নাপোলি।