মরিনিয়ো বিরক্ত, আশাবাদী ভেঙ্গার

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে প্রথম দুই ম্যাচে হেরে যাওয়ার পরও নকআউটে যেতে পারবেন বলে আশাবাদী আর্সেনালের কোচ আর্সেন ভেঙ্গার। অন্যদিকে, আরেক ইংলিশ ক্লাব চেলসির কোচ জোসে মরিনিয়ো নিজেদের দ্বিতীয় ম্যাচে হেরে যাওয়ার পর তার খেলোয়াড়দের কিছু হাস্যকর ভুল নিয়ে বিরক্ত।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2015, 01:13 PM
Updated : 30 Sept 2015, 01:13 PM

নিজেদের মাঠে মঙ্গলবার অলিম্পিয়াকোসের কাছে ৩-২ গোলে হারে আর্সেনাল। একই দিন পোর্তোর মাঠ থেকে ২-১ গোলে হেরে আসে চেলসি। 
 
দুটি ‘হাস্যকর’ মুহূর্ত চেলসির হারের কারণ উল্লেখ করে মরিনিয়ো বলেন, “ম্যাচটি যখন আমাদের নিয়ন্ত্রণে, তখনই একটি গোল খেলাম। এটা হাস্যকর।”
 
মাকাবি তেল আবিবের বিপক্ষে ৪-০ গোলে জিতে চ্যাম্পিয়ন্স লিগ অভিযান শুরু করা চেলসি ৩ পয়েন্ট নিয়ে ‘জি’ গ্রুপের তৃতীয় স্থানে আছে। ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পোর্তো। সমান পয়েন্ট পেলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে আছে ডায়নামো কিয়েভ। 
 

আর্সেনালের অবস্থা খুবই করুণ। দুই ম্যাচ থেকে কোনো পয়েন্ট না পাওয়া দলটি ‘এফ’ গ্রুপে সবার নিচে রয়েছে। ৬ পয়েন্ট নিয়ে বায়ার্ন মিউনিখ আছে শীর্ষে। দ্বিতীয় স্থানে থাকা অলিম্পিয়াকোসের পয়েন্ট ৩। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকার কারণে তৃতীয় স্থানে আছে দিনামো জাগরেব। 
গ্রুপের এই অবস্থার পরও আশা ছাড়ছেন না ভেঙ্গার। 
“এটা (হার) আমাদের বাজে অবস্থায় ফেলে দিয়েছে। কিন্তু এখনও আমরা এর (প্রতিযোগিতার) মধ্যেই আছি। বায়ার্ন মিউনিখের বিপক্ষে পরের ম্যাচে ফল পেতে হবে আমাদের।”