মেসি ছাড়াও জয়ে খুশি এনরিকে

বায়ার লেভারকুজেনের বিপক্ষে লিওনেল মেসির অভাব ভালোভাবেই টের পেয়েছে বার্সেলোনা। তবে আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ডকে ছাড়াই জয় নিয়ে মাঠ ছাড়তে পারায় দারুণ খুশি স্পেনের ক্লাবটির কোচ লুইস এনরিকে। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2015, 08:09 AM
Updated : 30 Sept 2015, 08:09 AM

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে নিজেদের মাঠ কাম্প নউতে মঙ্গলবার রাতে জার্মানির ক্লাব লেভারকুজেনকে ২-১ গোলে হারায় বার্সেলোনা।
 
হাঁটুর চোটের কারণে মাঠের বাইরে আছেন বার্সেলোনার সবচেয়ে বড় তারকা মেসি। তাকে ছাড়া লেভারকুজেনের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে শিরোপাধারীদের আক্রমণভাগ অনেকবারই খেই হারায়। 
 
ম্যাচ শেষে মেসির না থাকা আর এর প্রভাব নিয়ে কথা বলতে হয় এনরিকেকে। 
 

“কঠিন রাত ছিল এটা। সেরা খেলোয়াড়কে ছাড়া এটা আমাদের দ্বিতীয় ম্যাচ এবং আমাদের দ্বিতীয় জয়।”
৮০তম মিনিট পর্যন্ত ১-০ গোলে পিছিয়ে ছিল বার্সেলোনা। তিন মিনিটের মধ্যে দুটি গোল করে ম্যাচের ভাগ্য গড়ে দেন সের্হি রবের্তো ও লুইস সুয়ারেস। এমন একটি জয় এনে দেওয়ার জন্য খেলোয়াড়দের প্রশংসায় ভাসান এনরিকে।
“কঠিন পরিস্থিতি ঘুরিয়ে দেওয়ার জন্য আমার খেলোয়াড়দের অনেক প্রশংসা প্রাপ্য।”
“এটা ফুটবল। কখনও আপনি বিশ্বাস দিয়ে জিতবেন, কখনও হৃদয় দিয়ে এবং কখনও জিতবেন দারুণ খেলে। এটা পরিষ্কার, আজ দিনটি ছিল বিশ্বাসের।”
এই জয়ে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছে বার্সেলোনা। ৩ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে বাতে বরিসভকে পেছনে ফেলে দুই নম্বরে রয়েছে লেভারকুজেন। ১ পয়েন্ট নিয়ে সবার নিচে রয়েছে রোমা।